১৬০ মেগাপিক্সল ক্যামেরা-সহ দুটি স্মার্টফোন লঞ্চ, জেনে নিন এই ফোনের আশ্চর্যজনক বৈশিষ্ট্যগুলি

| Nov 24 2022, 02:57 PM IST

Honor 60 Pro
১৬০ মেগাপিক্সল ক্যামেরা-সহ দুটি স্মার্টফোন লঞ্চ, জেনে নিন এই ফোনের আশ্চর্যজনক বৈশিষ্ট্যগুলি
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

এই দুটি মডেলেই আপনি অ্যান্ড্রয়েড টুয়েলভ ভিত্তিক ম্যাজিক ওএস ৭.০ সমর্থনে পাবেন। আসুন Honor 80 এবং Honor 80 Pro তে দেওয়া বৈশিষ্ট্য এবং এই দুটি মডেলের দাম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

 

Honor 80 সিরিজ চালু করা হয়েছে, এই সিরিজের অধীনে Honor 80 ছাড়াও Honor 80 Pro লঞ্চ করা হয়েছে । এই দুটি মডেলেই আপনি অ্যান্ড্রয়েড টুয়েলভ ভিত্তিক ম্যাজিক ওএস ৭.০ সমর্থনে পাবেন। আসুন Honor 80 এবং Honor 80 Pro তে দেওয়া বৈশিষ্ট্য এবং এই দুটি মডেলের দাম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Honor 80 Pro মূল্য: Honor 80 Pro এর ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ভারতীয় মূল্যে প্রায় ৪০ হাজার টাকা। ১২ জিবি র‍্যাম সহ ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম প্রায় ৪৩ হাজার টাকা, ১২ জিবি র‍্যাম সহ ৫১২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম প্রায় ৪৭ হাজার টাকা।

Subscribe to get breaking news alerts

Honor 80 মূল্য: এই Honor মোবাইল ফোনের ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম প্রায় ৩১ হাজার টাকা, ১২ জিবি র‍্যাম সহ ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম প্রায় ৩৪ হাজার টাকা। ১২ জিবি ব়্যাম সহ ৫১২ জিবি টপ মডেলের দাম প্রায় ৩৮ হাজার টাকা।

Honor 80 Pro স্পেসিফিকেশন-

ডিসপ্লে: ফোনটিতে একটি ৬.৭-ইঞ্চি বাঁকা OLED স্ক্রিন রয়েছে যা 1.5K (1,224×2,700 পিক্সেল) রেজোলিউশন অফার করে। ফোনটি ১২০ Hz রিফ্রেশ রেট সহ আসে।

প্রসেসর: ফোনে Snapdragon 8+ Gen ওয়ান চিপসেটের সঙ্গে গ্রাফিক্সের জন্য Adreno ৭৩০ GPU ব্যবহার করা হয়েছে।

ক্যামেরা: ১৬০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, সঙ্গে ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল/ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা সেন্সর ফোনের পিছনের প্যানেলে উপলব্ধ। সেলফির জন্য একটি ৫০-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর রয়েছে, সঙ্গে একটি ২-মেগাপিক্সেল গভীরতার ক্যামেরা সেন্সর রয়েছে।

ব্যাটারি: ফোনটিকে পাওয়ার জন্য ৬৬W ফাস্ট চার্জ সাপোর্ট সহ একটি ৪৮০০ mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

কানেক্টিভিটি: ফোনে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৫.২ এবং NFC সাপোর্ট দেওয়া হয়েছে, নিরাপত্তার জন্য ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

Honor 80 স্পেসিফিকেশন

ডিসপ্লে: ফোনটিতে একটি ৬.৬-ইঞ্চি ফুল-এইচডি প্লাস কার্ভড OLED ডিসপ্লে রয়েছে যা (1,080×2,400 পিক্সেল) রেজোলিউশন অফার করে, আমরা আপনাকে বলি যে এই হ্যান্ডসেটটি ১২০ Hz রিফ্রেশ রেট সহ লঞ্চ করা হয়েছে।

প্রসেসর: গতি এবং মাল্টিটাস্কিংয়ের জন্য এই ডিভাইসে স্ন্যাপড্রাগন ৭৮২ G চিপসেটের সঙ্গে গ্রাফিক্সের জন্য Adreno 642L GPU ব্যবহার করা হয়েছে।

ক্যামেরা: ফোনের পিছনে একটি ১৬০-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, একটি ৩২-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ডিভাইসের সামনে অবস্থিত, যা ১০৮০p ভিডিও রেকর্ড করতে সক্ষম। আমরা আপনাকে বলি যে এই ফোনের অনেকগুলি বৈশিষ্ট্য প্রো ভেরিয়েন্টের মতো।