মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। জানা গিয়েছে এই সপ্তাহের শেষের দিকেই শুরু হবে অনার নাইনএক্স স্মার্টফোনের বিক্রি। উন্নতমানের ফাস্ট চার্জিং সুবিধা-সহ আরও কী কী ফিচার রয়েছে অনার-এর এই স্মার্টফোনে জেনে নেওয়া যাক বিস্তারিত...

আরও পড়ুন- মাত্র ৭ হাজার টাকায় ফিঙ্গারপ্রিন্ট সেন্সর-এর সুবিধা, রইল বিস্তারিত তথ্য এই স্মার্টফোনের

অনার নাইনএক্স-এ থাকছে ৪ জিবি ব়্যাম ও ৬৪ জিবি এবং ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে থাকছে ৫১২ জিবি অবধি এ্যাক্সপেন্ডেবল মাইক্রো এসডি কার্ড। এর সঙ্গে এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেলে আল্ট্রা ওয়াইড সেন্সার + ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর-সহ এইচডিআর প্যানোরোমার সুবিধা। 

 

 

আরও পড়ুন- প্রকাশ্যে এল হুন্ডাই অওরা-র চোখ ধাঁধানো ফাস্ট লুক, রইল বিস্তারিত তথ্য

অনার নাইনএক্স স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে নন রিমুভেবল ৪০০০ এমএএইচ এর ব্যাটারি। এই ফোনে রয়েছে ৬.৫৯ ইঞ্চির ডিসপ্লে। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ৯.০ পাই, ইএমইউআই ৯.১  সহ অক্টাকোর প্রসেসর-এৎ সিপিউ। অনার নাইনএক্সের এই স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় মিডনাইট ব্ল্যাক ও স্যাফায়ার ব্লু রঙে। অনার নাইনএক্স-এর দাম ৪ জিবি ব়্যাম-এর দাম ধার্য করা হয়েছে  ১৩,৯৯৯ টাকা। ৬ জিবি ব়্যাম-এর দাম ধার্য করা হয়েছে  ১৬,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট থেকে কিনলে ৪ জিবি ব়্যাম-এর দাম অফারে পাওয়া যাচ্ছে  ১২,৯৯৯ টাকায়।