ভারতীয় সংস্থা Micromax আবারও ফিরতে চলেছে ভারতীয় বাজারে। নতুন ফোন নিয়ে ফিরে আসতে প্রস্তুত এই সংস্থা। Micromax সংস্থাটি শেষ দুই বছর ধরে কোনও ফোন বাজারে লঞ্চ করেনি। তবে বর্তমানে এটি তার নতুন 'মেড ইন ইন্ডিয়া'  Micromax in Series ৩ নভেম্বর লঞ্চ করতে চলেছে Micromax। জানা গিয়েছে যে সংস্থাটি এই সিরিজে দুটি স্মার্টফোন বাজারে আনবে, যার মধ্যে Micromax in 1 এবং in 1A অন্তর্ভুক্ত থাকবে। ফোনটি নিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনা চলছে এবং লঞ্চের আগে ফোনের কয়েকটি বৈশিষ্ট্য প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন- দুর্দান্ত ক্যামেরা ও আকর্ষণীয় ফিচার, শীঘ্রই ভারতে লঞ্চ করতে চলেছে

এই দুটি নতুন Micromax স্মার্টফোনে একটি 6.5 ইঞ্চি পূর্ণ HD+ রেজোলিউশন ডিসপ্লে থাকতে পারে। নতুন ডিভাইসে, সংস্থাটি পঞ্চ-হোল ডিসপ্লে টিস করছে। সিরিজের নতুন দুটি ডিভাইসই মিডিয়াটেক প্রসেসর হিসাবে পাবে বলে আশা করা হচ্ছে। সংস্থাটি ২০১৩ সালে Micromax মিডিয়াটেক হেলিও G85 প্রসেসর সরবরাহ করতে পারে। একই সঙ্গে, মিডিয়াটেক হেলিও G35 চিপসেটটি Micromax in 1A এন্ট্রি লেভেল বিভাগে আসা পাওয়া যাবে।

আরও পড়ুন- অবিশ্বাস্য অফার, উৎসব মরসুমে Oppo F17 Pro এর সঙ্গে মিলছে 10,000 MAH এর পাওয়ার ব্যাঙ্ক

 

 

ফোনের ক্যামেরা সম্পর্কে কথা বলুন, এটি সম্পর্কে খুব বেশি তথ্য নেই। যদি দেখা যায়, Micromax in1- এর ক্যামেরা মডিউলটি উপরের বাম পাশে উপস্থিত রয়েছে, যেখানে 48 মেগাপিক্সেলের একটি প্রাথমিক সেন্সর দেওয়া যেতে পারে। এর বাইরে Micromax in 1A -এর ​​রিয়ার প্যানেলে 16 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর-সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

Micromax জানিয়েছে যে ডিভাইসগুলির রিয়ার প্যানেলে 'X' শেপ ডিজাইনটি দেখা যাবে এবং সেগুলি সাদা এবং নীল রঙের ভেরিয়েশনে দেওয়া হবে। পাওয়ারের জন্য Micromax in 1A তে 5000 mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। একই সময়ে, Micromax in1 সিরিজের অন্যান্য ফোনগুলি পাওয়ার জন্য 4500 এমএএইচ ব্যাটারি নিয়ে আসতে পারে। রিপোর্ট করা হয়েছে এটি ছাড়াও দুটি ফোনই ফাস্ট চার্জিং সাপোর্ট নিয়ে আসতে পারে।