Asianet News BanglaAsianet News Bangla

Moto Tab G70 Launch: ১০ শতাংশ ডিসকাউন্টে Flipkart-এ শুরু হবে ফাস্ট সেল

Moto-এর আসন্ন Android ট্যাবলেট ভারতে ১৮ জানুয়ারি Flipkart-এর Big Saving Days সেল চলাকালীন লঞ্চ হবে। ICICI কার্ডধারীরাও Moto Tab G-70 কেনার উপর ১০ শতাংশ ছাড় পেতে সক্ষম হবেন। 

Moto Tab G70 smartphone Launch and first sale will start on Flipkart with 10 percent discount BDD
Author
Kolkata, First Published Jan 13, 2022, 3:17 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গত সপ্তাহে, Motorola ভারতীয় বাজারের জন্য Moto Tab G70 অ্যান্ড্রয়েড ট্যাবলেট লঞ্চ করার বিষয়ে টিজ করেছে। এখন, ব্র্যান্ডটি Moto Tab G70 India লঞ্চের তারিখ প্রকাশ করেছে। Moto-এর আসন্ন Android ট্যাবলেট ভারতে ১৮ জানুয়ারি Flipkart-এর Big Saving Days সেল চলাকালীন লঞ্চ হবে। ICICI কার্ডধারীরাও Moto Tab G-70 কেনার উপর ১০ শতাংশ ছাড় পেতে সক্ষম হবেন। কোম্পানি ইতিমধ্যেই Flipkart মাইক্রো-সাইটের মাধ্যমে Moto G70-এর স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আসন্ন Moto ট্যাবলেটটি একটি ১১-ইঞ্চি 2K রেজোলিউশন ডিসপ্লে এবং 7,700 mAh ব্যাটারি সহ আসবে।
Moto Tab G70-এ 2,000 x 1,200 পিক্সেল রেজোলিউশন এবং ৪০০ nits পিক ব্রাইটনেস সহ একটি ১১-ইঞ্চি LCD ডিসপ্লে থাকবে। Motorola চোখের নিরাপত্তার জন্য TUV সার্টিফিকেশনও অর্জন করেছে। Moto Tab G70 HD তে Netflix এবং প্রাইম ভিডিও সামগ্রী স্ট্রিম করতে সক্ষম হবে।
Moto Tab G70 এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য
ট্যাব G70 একটি অক্টা-কোর MediaTek Helio G90T প্রসেসর থাকবে। Helio G90T একটি 12nm উত্পাদন প্রক্রিয়ার উপর নির্মিত এবং একটি সমন্বিত Mali G76 GPU এর সাথে আসে। ট্যাব G70 LED ফ্ল্যাশ সহ একটি 13MP রিয়ার শ্যুটার অফার করবে। সেলফি তোলার জন্য সামনে একটি 8 MP শুটার রয়েছে।
Moto Tab G70 একটি 7,700mAh ব্যাটারি ইউনিট দ্বারা চালিত হবে এবং 20W দ্রুত চার্জিং সমর্থন করবে। Motorola ট্যাব G70-কে একটি টাইপ-সি পোর্ট এবং একটি মাইক্রো-এসডি কার্ড স্লট দিয়ে সজ্জিত করেছে। এটি ডলবি অ্যাটমোসের সাথে একটি কোয়াড স্টেরিও স্পিকার সেটআপ এবং একটি ডুয়াল-মাইক সেটআপও অফার করে। এটি IP52 রেটিং সহ স্প্ল্যাশ প্রতিরোধী।
Moto Tab G70 Android 11 বুট করবে এবং Google Entertainment Spaces বৈশিষ্ট্যও অফার করবে। এটির ওজন ৪৯০ গ্রাম এবং পরিমাপ ২৫৮.৪x১৬৩x৭.৫ মিমি। Moto Tab G70 দেশে একটি রঙের ভেরিয়েন্টে খুচরা বিক্রি হবে - একটি ডুয়াল টোন ডিজাইন সহ আধুনিক টিল৷ Flipkart মাইক্রো-সাইট নিশ্চিত করেছে যে ট্যাব G70 শুধুমাত্র একটি স্টোরেজ-মেমরি কনফিগারেশনে দেশে খুচরা বিক্রি হবে, যা হল 4GB + 64GB।

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

আরও পড়ুন-New Year’s Eve 2021: পার্টি টুপি পরে চমক দিল গুগল, ডুডলের নতুন গ্রাফিক্স নজড় কেড়েছে সকলের

'কাজের পরিবেশ খারাপ', ভারতে আইফোনের কারখানা নিয়ে তদন্তে অ্যাপেল - কী বললেন আইটি মন্ত্রী

Instruction to Update Gadgets: আইফোন, ম্যাকবুক ও অ্যাপেল ওয়াচ নিয়ে সতর্কতা কেন্দ্রের, জেনে নিন কী সমস্যা আছে

Follow Us:
Download App:
  • android
  • ios