মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় নাম ছিল মটোরোলা। এই সংস্থার ফোন বেশ জনপ্রিয় ছিল গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার ছিল এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সেই পুরনো স্মৃতি উস্কে ভারতীয় বাজারে মার্চেই লঞ্চ হয়েছিল মটোরোলা রেজার ২০১৯ স্মার্টফোন। বিক্রি শুরু হওয়ার কথা ছিল ১৫ এপ্রিল থেকে। তবে বর্তমানে লকডাউনের কারণে বিক্রির দিন  পিছিয়ে দিল সংস্থা। লকডাউনের ফলে এই বিক্রি শুরু হবে ৬ মে থেকে। এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। লঞ্চের পরেই ফোন প্রেমীদের নজরে আসে। জেনে নেওয়া আরও কী কী নতুন ফিচার রয়েছে মটোরোলা রেজার ২০১৯ স্মার্টফোন।

আরও পড়ুন- হোয়াটসঅ্যাপে আপনাকে কেউ ব্লক করেছে, কীভাবে আনব্লক করবেন নিজেকে রইল সহজ উপায়

 অনলাইন ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে এই স্মার্টফোন। আগের ফোনের মত মটোরোলার এই নতুন ফোনও ভারতীয় গ্রাহকদের মন কাড়বে বলে আশাবাদী সংস্থা। মটোরোলা রেজার ২০১৯ স্মার্টফোনে থাকছে ৬.২ ইঞ্চি এইচডি ডিসপ্লে। সেই সঙ্গে থাকছে পি-ও এলইডি-এর সুবিধা। এই ফোনে থাকছে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট। এই ফোনে থাকবে ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ। এই ফোনের বিক্রি শুরু হবে ১,২৪,৯৯৯ টাকা। এখন শুধু মাত্র কালো রঙের ভেরিয়েশনেই মিলবে এই স্মার্টফোন।

আরও পড়ুন- আকর্ষণীয় ক্যামেরা সেন্সর-সহ বাজারে এল ওপো এসটু, রইল এর ফিচারের বিস্তারিত

মটোরোলা রেজার ২০১৯ স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। সেই সঙ্গে মটোরোলা রেজার ২০১৯ স্মার্টফোনে থাকছে ২৫১০ এমএএইচের ব্যাটারি। সেই সঙ্গে থাকছে ফিঙ্গারপ্রিন্টের সুবিধা।  এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট। সংস্থার তরফ থেকে এই ফোনের দাম ধার্য করা হয়েছে ১৫০০ ডলার, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১ লক্ষ ২৫ হাজার টাকা।