Asianet News BanglaAsianet News Bangla

Motorola Razr 5G Launch: নতুন বছরে নতুন চমক, নতুন লুক ও উন্নত ফিচার সহ লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন

Lenovo মোবাইল বিজনেস গ্রুপের জেনারেল ম্যানেজার চেন জিন একটি চায়নার মাইক্রোব্লগিং সাইটে জানিয়েছেন যে এটি Motorola Razr 5G-এর উত্তরসূরি নিয়ে কাজ করছে।
 

Motorola Razr 5G smartphone Launch in China look full specifications BDD
Author
Kolkata, First Published Dec 26, 2021, 12:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

Lenovo-মালিকানাধীন ব্র্যান্ড Motorolaও ফোল্ডেবল সেগমেন্টে Samsung এবং Oppo-এর সঙ্গে প্রতিযোগীতা করার জন্য প্রস্তুত হয়েছে। Motorola Razr 3 একটি ফোল্ডেবল ফোন। Lenovo মোবাইল বিজনেস গ্রুপের জেনারেল ম্যানেজার চেন জিন একটি চায়নার মাইক্রোব্লগিং সাইটে জানিয়েছেন যে এটি Motorola Razr 5G-এর উত্তরসূরি নিয়ে কাজ করছে।
Motorola ছিল প্রথম কোম্পানি যারা ক্ল্যামশেল ফোল্ডেবল ফোন লঞ্চ করেছিল এবং এই ফোনটি ২০১৯ সালের নভেম্বর মাসে লঞ্চ হয়েছিল। এর পরে, কোম্পানি ২০২০ সালের সেপ্টেম্বর মাসে 5G-এর এডিশন লঞ্চ করেছিল। চেন জিন বলেন, কোম্পানিটি তৃতীয় প্রজন্মের Motorola Razr নিয়ে কাজ করছে। এতে আরও ভালো পারফরম্যান্স, নতুন ইন্টারফেস এবং আরও ভালো ডিজাইন দেখা যাবে।
Motorola Razr 3 প্রথমে এই দেশে লঞ্চ হবে
চেন জিন বলেছেন যে Motorola Razr 3 প্রথম চায়না-তে লঞ্চ করা হয়েছে, যদিও লঞ্চের তারিখ এখনও প্রকাশ করা হয়নি। পুরনো একটি গুজব বিবেচনা করে আগামী বছরের মাঝামাঝি এটি লঞ্চ করা হবে। এর সঙ্গে এই প্রতিবেদনে আরও বলা হয়েছে যে, এতে নতুন ডিজাইন দেখা যাবে।
Moto Razr 5G এর স্পেসিফিকেশন
Moto Razr 5G-তে একটি 6.52-ইঞ্চি প্রধান ডিসপ্লে রয়েছে, যার বাইরের দিকে 2.7-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এছাড়াও, এতে একটি মধ্য-স্তরের কোয়ালকম স্ন্যাপড্রাগন 765G চিপসেট এবং একটি 2800mAh ব্যাটারি রয়েছে। এর দাম ১৪০০ US ডলার, ভারতীয় মুদ্রায় যা প্রায়  ১,০৫,৫৫৩ টাকা। একই সঙ্গে Samsung Galaxy Z Flip 3-এ ফ্ল্যাগশিপ প্রসেসর Snapdragon 888 চিপসেট ব্যবহার করা হয়েছে। দুটি ফোনেই রয়েছে ওয়্যারলেস চার্জিং ফিচার।
Motorola Razr আগের থেকে আরও সাশ্রয়ী হতে পারে
আমরা আপনাকে বলি যে ফোল্ডেবল সেগমেন্টে স্যামসাং এর একটি ভাল আধিপত্য রয়েছে। এছাড়াও, এটি অনেক ভাল স্পেসিফিকেশনের সঙ্গে আসে। এমন পরিস্থিতিতে Motorolaর পরবর্তী ফোল্ডেবল ফোনটি প্রায় ১০০০ ডলারে কেনা যাবে।
Oppo তাদের প্রথম ফোল্ডেবল ফোনও পেশ করেছে
দীর্ঘ অপেক্ষার পর Oppo তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছে এই মাসে। Oppo এই ফোনটি ফ্লেক্সিয়ন কব্জা এবং ভাঁজ সহ চালু করেছে, যার কারণে ফাঁকটি দেখা যাচ্ছে না। এই হ্যান্ডসেটটি প্রথম চীনে আনা হবে। Oppo তার প্রথম ফোল্ডেবলের সাহায্যে Samsung Galaxy Z Fold 3-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে, যা Samsung-এর সর্বশেষ ফোল্ডেবল ফোন।
Oppo তাদের প্রথম ফোল্ডেবল ফোনও পেশ করেছে
দীর্ঘ অপেক্ষার পর Oppo-ও তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছে এই মাসে। Oppo এই ফোনটি ফ্লেক্সিয়ন কব্জা এবং ভাঁজ সহ লঞ্চ করেছে, যার কারণে ফাঁকটি দেখা যাচ্ছে না। এই হ্যান্ডসেটটি প্রথম চায়না-তে আনা হবে। Oppo তার প্রথম ফোল্ডেবলের সাহায্যে Samsung Galaxy Z Fold 3-এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে, যা Samsung-এর লেটেস্ট ফোল্ডেবল ফোন।

আরও পড়ুন-Moto G51-১০ ডিসেম্বর ভারতে লঞ্চ করছে ৫ জি স্মার্টফোন মোটো জি৫১,১৯,৩০০ টাকায় মিলবে মোটোরোলার নতুন মডেল

আরও পড়ুন-Motorola Moto Edge x30: দুর্দান্ত ফিচার-সহ লঞ্চ হল Moto Edge X30, জেনে নিন ফিচার ও দাম

আরও পড়ুন-Moto G31 Sale-ভারতে শুরু হল মোটো জি ৩১-র প্রথম দিনের সেল,১২,৯৯৯ টাকা থেকে শুরু এই ফোনের দাম

Follow Us:
Download App:
  • android
  • ios