মোবাইল বাজারে জনপ্রিয়তার নিরিখে প্রতিযোগীতার দৌড়ে বেশখানিকটা এগিয়ে রয়েছে রিয়েলমি মোবাইল সংস্থা। স্টাইলিশ লুক-সহ আপডেটেড সফ্টওয়্যার সব দিক থেকেও মোবাইল প্রমীদের কাছে আরও আরর্ষনীয় হয়ে উঠছে এই রিয়েলমির স্মার্টফোন। সম্প্রতি আপডেট পেল চারটি রিয়েলমির স্মার্টফোন। জানুয়ারি মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ ইতিমধ্যেই অপডেট ইনফো পৌঁছে গিয়েছে প্রতিটি ফোনে। সেই তালিকায় রয়েছে রিয়েলমি টু, রিয়েলমি সিওয়ান, রিয়েলমি থ্রি ও রিয়েলমি থ্রিআই।

আরও পড়ুন- সস্তার একাধিক প্রিপেড প্ল্যান নিয়ে হাজির ভোডাফোন, জেনে নিন এখনই

আরএমএক্স১৮২১ইএক্স_১১.এ.২৫ ভার্সানের মাধ্যমে রিয়েলমি থ্রি আর রিয়েমমি থ্রিআই ফোনে আপডেটেড ভার্সান পৌঁছে গিয়েছে। এছাড়া এর নোটিফিকেশন সেন্টার থেকে ডার্ক মোড টগল সুইচ যোগ হয়েছে। এছাড়া রিয়েলমি টু ও রিয়েলমি সিওয়ান স্মার্টফোনে যুক্ত হয়েছে বাগফিক্স ও সিস্টেম স্টেবিলিটির সুযোগও। রিয়েলমি থ্রি আর রিয়েমমি থ্রিআই স্মার্টফোনে সফ্টওয়্যার আপডেটের সাইজ হল ২.০৭ জিবি। এছাড়া রিয়েলমি সিওয়ান ফোনের সফ্টওয়্যার আপডেটের সাইজ হল ২.০৪ জিবি।

আরও পড়ুন- আকর্ষনীয় ক্যামেরা-সহ লঞ্চ হল স্টাইলিস লুকের ওপো-র এই স্মার্টফোন

জানা গিয়েছে, রিয়েলমি টু, রিয়েলমি সিওয়ান, রিয়েলমি থ্রি ও রিয়েলমি থ্রিআই এই চার স্মার্টফোনের গ্রাহকরা নতুন আপডেট ইন্সটল করতে পারবেন। যদি কোনও গ্রাহক এখনও অবধি ফোনে এই সিস্টেম আপডেটের নোটিফিকেশন না পেয়ে থাকেন। সে ক্ষেত্রে মোবাইলের সেটিংস অপশনে গিয়ে, সেখান থেকে আপডেট ইন্সটল করতে পারবেন। এছাড়া সংস্থার সফ্টওয়্যারের পেজ থেকেও এই চারটি স্মার্টফোনের আপডেট ডাউনলোড করতে পারবেন।