নতুন বছরের শুরুতেই  আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির ভোডাফোন।  একটি নয়, একাধিক সস্তার প্ল্যান নিয়ে হাজির। সম্প্রতি প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছে তিন বেসরকারী কোম্পানী। ডিসেম্বর মাস থেকেই সেই প্ল্যান কার্যকরী হয়েছে।  প্রিপেড গ্রাহকদের কথা চিন্তা করেই নতুন প্ল্যান নিয়ে হাজির ভোডাফোন। যে সমস্ত গ্রাহকরা এই মুহূর্তে কোন প্ল্যান নেননি তারা অনায়াসেই এই রিচার্জ করতে পারবেন। ৯৯ টাকা এবং ৫৫৫ টাকার দুটি প্ল্যান নিয়ে হাজির ভোডাফোন।

আরও পড়ুন-অফিস পার্টি নিয়ে নাজেহাল, সমস্যা সমাধানে রইল কিছু চটজলদি টিপস...

ভোডাফোনের ১৪৯ টাকার প্ল্যানটিকে কিছু বদল করে ৯৯ টাকার প্ল্যান আনা হয়েছে। এবং ৫৯৮ টাকার প্ল্যানে বদল করে ৫৫৫ টাকার প্ল্যান লঞ্চ করা হয়েছে। একনজরে দেখে নিন ভোডাফোনের প্রিপেড প্ল্যানগুলি

৯৯ টাকার প্ল্যান

৯৯ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশনাল ও রোমিং কল। প্রতিদিন পাবেন ১ জিবি ডেটা। ১০০ টা লোকাল ও ন্যাশনাল এসএমএস। এই প্ল্যানটির বৈধতা ১৮ দিন থাকবে।

আরও পড়ুন-বিয়ের জন্য এখনই প্রস্তুত নন, সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে মেনে চলুন এই টিপসগুলি...

৫৫৫ টাকার প্ল্যান

৫৫৫ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। ১০০ টা লোকাল ও ন্যাশনাল এসএমএস। এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানটির বৈধতা ৭০ দিন থাকবে।

আপাতত  কলকাতা, মধ্যপ্রদেশ,ছত্তিশগড়, রাজস্থান, উড়িষ্যার গ্রাহকদের জন্য ৯৯ টাকা, ৫৫৫ টাকার এই প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে ভোডাফোন। কোম্পানির ওয়েবসাইটে 'বোনাস কার্ড'-এ এই রিচার্জ করা যাবে।