সদ্য লঞ্চ করেছে নয়েজ কালারফিট প্রো ৩ (Noise Colorfit Pro 3) নামে কালারফিট প্রো সিরিজের অধীনে একটি নতুন স্মার্টওয়াচ। ফিটনেস ও লাইফস্টাইলে আগ্রহীদের জন্য এই স্মার্টওয়াচটি অত্যন্ত আকর্ষনীয়। কালারফিট প্রো এবং কালারফিট প্রো ২ এর পরে কালারফিট সিরিজের তৃতীয় এল এবার বাজারে, যার অত্যাধুনিক ও দুর্দান্ত ফিচারের কাছে হার মানবে আগের দুটি সিরিজ। কালারফিট প্রো ৩ মোট পাঁচটি আকর্ষনীয় রঙে পাওয়া যাচ্ছে। রোজ পিঙ্ক, জেট ব্ল্যাক, জেট ব্লু, স্মোক গ্রে, স্মোক গ্রিন এবং রোজ রেড -এই পাঁচটি আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে স্মার্ট ওয়াচটি। মাত্র ৩,৯৯৯ টাকাতেই মিলবে এই স্মার্ট ওয়াচ। নয়েসের ওয়েবসাইট ছাড়াও, অ্যামাজন এবং ফ্লিপকার্টে ইতিমধ্যেই এর বিক্রি শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন- 'Twitter' ছেড়ে এখন 'Koo' -এর দিকে ঝুঁকছে সকলে, জেনে নিন এই অ্যাপ সম্পর্কিত বিস্তারিত তথ্য

আরও পড়ুন- ফোনের Storage Full নিয়ে সমস্যা, বিনা খরচে বাড়িয়ে নিন সহজ উপায়ে

নয়েজ কালারফিট প্রো ৩ -এ রয়েছে ১.৫৫ -ইঞ্চির ফুল টাচ এইচডি ট্রুভিউ ডিসপ্লে। এছাড়াও এতে রয়েছে 320 x 360 পিক্সেল এবং ৫০০ নিটস ব্রাইটনেসের সুবিধা। স্মার্টওয়াচটিতে রয়েছে ৫.০ ব্লুটুথ সাপোর্ট ব্যবস্থা এবং এটি অ্যান্ড্রয়েড ৪.৪। স্মার্ট ওয়াচটিতে রয়েছে সিলিকন স্ট্র্যাপ। 

এছাড়াও অত্যাধুনিক ও দুর্দান্ত ফিচার সমৃদ্ধ এই স্মার্ট ওয়াচটি এক বার চার্জে ১০ দিন পর্যন্ত চলতে পারে। মোট ১৪ টি স্পোর্টস মোড রয়েছে এর। এতে রয়েছে অটো স্পোর্টস রিকগনিশনের সুবিধাও। ২৪/৭ হার্ট রেট মনিটরিং -এর সুবিধা রয়েছে এতে। স্ট্রেস মনিটারিংয়েরও ব্যবস্থা রয়েছে এই ঘড়িটিতে। ৫০ মিটার পর্যন্ত জল ও ধূলিকণা প্রতিরোধের ক্ষমতা রয়েছে। এর সবথেকে আকর্ষনীয় ফিচারটি হল এতে ২১০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা একবার চার্জে ১০ দিন পর্যন্ত চলতে পারে।