Asianet News BanglaAsianet News Bangla

Ola si New Booking Date- ওলা Si-র অতিরিক্ত চাহিদা, ১ নভেম্বরের বদলে নতুন পার্চেস উইন্ডো খুলবে ১৬ ডিসেম্বর

Ola si এখন পুরনো অর্ডার ডেলিভারিতে ব্যস্ত। ডেলিভারির অত্যাধিক চাপ থাকার দরুণই পাল্টে ফেলতে হয়েছে নতুন পার্চেস উইন্ডো খোলার দিন১ নভেম্বরের বদলে নতুন পার্চেস উইন্ডো খুলবে ১৬ ডিসেম্বর

Ola Si Electric scooter Booking Date Postponed to 16th Dec
Author
Kolkata, First Published Nov 2, 2021, 7:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উন্নত প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে নিত্য নতুন জিনিসের চাহিদা। সেই রকমই একটি জিনিস ইলেকট্রিক স্কুটার(Electric scooter)। বর্তমানে ভারতে ইলেকট্রিক স্কুটারের মার্কেট একেবারে সুপারহিট। ওলা এসআই(Ola Si) ওবং ওলা এসআই প্রো (Ola Si Pro) ইলেকট্রিক স্কুটারের আকাশছোঁয়া চাহিদা তো অন্তত সেই ইঙ্গিতই দিচ্ছে। এই স্কুটরের অভূতপূর্ব চাহিদার জেরে বদলে ফেলতে হল নতুন পার্চেস উইন্ডো(New Purchase window) খোলার দিন। এই সংস্থার তরফে রবিবার একটি বিবৃতি জারি করে বলা হয়, তারা এখন পুরনো অর্ডার ডেলিভারিতে ব্যস্ত। ডেলিভারির অত্যাধিক চাপ(Huge Delivery Pressure) থাকার দরুণই পাল্টে ফেলতে হয়েছে নতুন পার্চেস উইন্ডো খোলার দিন(Change the date Of New Purchase window)।

ওলা এসআই (S1) ওবং ওলা এসাইপ্রো (S1 ) এবং বৈদ্যুতিক স্কুটারের(Electric Scooter) অভূতপূর্ব চাহিদা পূরণ করায় মনযোগী সংস্থা। কিছুদিন আগে অবধিও বলা হচ্ছিল ১ নভেম্বর খুলে যাবে নতুন পার্চেস উইন্ডো। অনেকে অপেক্ষাও করছিলেন। কিন্তু ঠিক কদিন আগে অর্থাৎ ৩১ অক্টোবর সংস্থার তরফে উপযুক্ত কারন দেখিয়ে এক বিবৃতিতে জানানো হয়, ১ লা নতুন পার্চেস উইন্ডো (New Purchase window) খোলা সম্ভব হচ্ছে না। ১ নভেম্বরের বদলে নতুন পার্চেস উইন্ডো 9New Purchase window) দিন হিসাবে নির্ধারিত হয়েছে ১৬ ডিসেম্বর। এই দিন থেকে নেওয়া হবে নতুন অর্ডার।

আগামী কয়েক সপ্তাহের মধ্যে টেস্ট রাইডের সুবিধাও আনা হবে বলে আশ্বাস দিয়েছে সংস্থা। চলতি বছরের সেপ্টেম্বর মাসে ওলা ইলেক্ট্রিক S1 এবং S1 প্রো ইলেকট্রিক স্কুটারের দুই দিনের পার্চেস উইন্ডো খুলেছিল। সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়, মাত্র ২ দিনে প্রায় ১,১০০ কোটি টাকার স্কুটার বিক্রি হয়েছে। আগামী ১০ নভেম্বর থেকে টেস্ট রাইডের সুবিধা দেবে ওলা। বলা বাহুল্য, সেপ্টেম্বর মাসে ওলা ইলেক্ট্রিক S1 এবং S1 প্রো ইলেকট্রিক স্কুটারের হাই ডিমান্ড থাকা সত্ত্বেও শুরু থেকেই টেস্ট রাইডের বিষয়ে কিছুটা যেন উদাসীন সংস্থা। অন্যান্য স্কুটার-বাইকের মতো ইউটিউবে প্রচুর রিভিউও নেই। তাই বুক করার ইচ্ছে থাকলেও অনেকেই এই বিষয়টির জন্য আবার পিছপা হয়ে আসছেন। ভারতের বাজারে ওলা ইলেকট্রিকের প্রথম স্কুটার S1  এসেছে স্বাধীনতা দিবসে। পুরনো শোরুম অনুযায়ী ওলা S1-এর দাম : ৯৯,৯৯৯ টাকা এবং  ওলা S1 Pro-র দাম ১,২৯,৯৯৯ টাকা।

 

এক নজরে দেখে নিন কী কী ফিচার্স রয়েছে।

 

টপ স্পিড : ১১৫ কিলোমিটার প্রতি ঘণ্টা।

2

তিনটি ড্রাইভিং মোড: নর্মাল, স্পোর্ট এবং হাইপার।

3

ড্রাইভিং রেঞ্জ: ১৮১ কিলোমিটার

 

৫০% চার্জ দিতে সময় লাগে ১৮ মিনিট। আর তাতেই টানা ৭৫ কিলোমিটার     চালানো যাবে।

6

ডিসপ্লে: ৭ ইঞ্চির ডিসপ্লে। তাতে থাকছে অক্টা কোর চিপসেট ও ৩ জিবি RAM

অন্যান্য স্কুটারের মতোই সিটের নিচে বুট।

8

ফোনে একটি অ্যাপ থাকবে। তার মাধ্যমেই অটোম্যাটিক লক-আনলক করা যাবে।

9

স্পিকারের সুবিধা আছে যার মাধ্যমে ফোন কানেকটেড থাকলে সহজেই কল রিসিভ করা যাবে।

 

11

Follow Us:
Download App:
  • android
  • ios