OnePlus 9 সিরিজ অনেক দিন ধরেই আলোচনায় রয়েছে। তবে লঞ্চের আগেই OnePlus 9-এর স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। ফাঁস হওয়া তথ্য অনুসারে OnePlus 9 স্ন্যাপড্রাগন 888 SOC এবং 6.55 ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। OnePlus 9 সিরিজের তিনটি ফোন নিয়ে প্রচুর আলোচনা রয়েছে এবং আশা করা যায় যে এই সিরিজটি এই বছরের মার্চ মাসে লঞ্চ হবে। টিপস্টার টেকড্রিডার AIDA 64 এর স্ক্রিনশট ভাগ করেছে। এটি এমন একটি সফ্টওয়্যার যা ডিভাইসের অভ্যন্তরীণ OnePlus 9 সম্পর্কে তথ্য দিয়েছে।

আরও পড়ুন- Jio গ্রাহকদের জন্য সুখবর, সবচেয়ে সস্তায় মিলবে আনলিমিটেড কলিং রিচার্জ 

প্রতিবেদন অনুসারে, 6.55-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে OnePlus 9 এ দেওয়া হবে, যার রেজোলিউশন হবে 1080x2400 পিক্সেল। এছাড়াও, এর ডিসপ্লেটি 120Hz রিফ্রেশ রেটের সঙ্গে আসতে পারে। এর বাইরে ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 Soc এবং অ্যাড্রেনো 660 GPU নিয়েও কথা হয়েছে। মনে করা হচ্ছে ফোনটি 8 জিবি র‌্যাম এবং 128 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ সহ আসবে।

আরও পড়ুন- অনলাইন ক্লাস ব্যাপক ভাবে প্রভাব ফেলছে শিশুদের মানসিক বিকাশে, জানাচ্ছে সমীক্ষা 

OnePlus 9 এ ক্যামেরা এবং ব্যাটারি ক্যামেরা হিসাবে 12-মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা থাকতে পারে। এর বাইরেও অনেক টুইটের মধ্যে দাবি করা হচ্ছে যে OnePlus 9-এ পাওয়ারের জন্য 4,500 mAh ব্যাটারি দেওয়া হবে, যা 65 w ফাস্ট চার্জিং সমর্থন নিয়ে আসতে পারে। এর বাইরে এটিও প্রকাশিত হয়েছে যে OnePlus 9 টি 30fps এ 8 কে রেকর্ডিং এবং ওয়্যারলেস চার্জিং সমর্থন সহ সজ্জিত হতে পারে। OnePlus 9 সিরিজের বৈশিষ্ট্যগুলি সম্পর্কে কোনও আনুষ্ঠানিক তথ্য উপস্থাপন করেনি, তবে ফাঁস হওয়া প্রতিবেদন থেকে অনুমান করা যায় যে OnePlus 9 ফোনটি মিড-রেঞ্জ বিভাগের হবে, যা মার্চ মাসে লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। এই সিরিজের ফোনগুলির বৈশিষ্ট্যগুলির সঙ্গে আসলে কীভাবে ফোন আসবে, ফোনের আনুষ্ঠানিক প্রবর্তনের পরে তথ্যটি জানা যাবে।