Asianet News BanglaAsianet News Bangla

OnePlus 9 5G: এই দীপাবলিতে OnePlus 9 সিরিজে বাম্পার অফার জানুন কত দাম রাখা হল এই ফোনের

উৎসবের মরশুমে সুখবর। বিরাট অফার নিয়ে হাজির ওয়ানপ্লাস। সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ডে ভোরে উঠলো নেট দুনিয়া- 'সেলিব্রেট দিওয়ালি উইথ ওয়ানপ্লাস'। 
 

Oneplus has released festive offer in their 9 series smartphone
Author
Kolkata, First Published Oct 4, 2021, 2:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উৎসবের মরশুমে দারুন অফার নিয়ে হাজির ওয়ানপ্লাস (OnepLus)। ওয়ানপ্লাস স্মার্টফোন, স্মার্টটিভি, অডিওসহ বিভিন্ন সামগ্রীগুলির উপর উৎসবের ধামাকা অফার চালু করতে চলেছে সংস্থা। এই অফারের মধ্যে ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস, নো-কস্ট ইএমআইসহ নানান অফার রয়েছে। তবে স্মার্ট ফোনের ক্ষেত্রে কেবল ওয়ানপ্লাস ৯ সিরিজেই (Oneplus 9 series) পাওয়া যাবে এই অফার। ওয়ানপ্লাস 9, ওয়ানপ্লাস 9 প্রো এবং ওয়ানপ্লাস 9 আরসহ তিনটি ফোনই গ্রাহকরা 4 অক্টোবর থেকে 15 নভেম্বর পর্যন্ত স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার মাধ্যমে 9 মাস পর্যন্ত বিনা খরচে ইএমআইতে পেতে পারেন।

আরও পড়ুন- Apple: iPhone প্রেমীদের জন্য সুখবর এই দীপাবলিতে অ্যাপলের ধামাকা অফার iPhone 12 এবং iPhone 12 মিনিতে

উৎসব উপলক্ষে  2 অক্টোবর থেকে 5 নভেম্বর পর্যন্ত ওয়ানপ্লাস 9 প্রো (Oneplus 9 Pro) -তে 4,000 টাকা, ওয়ানপ্লাস 9 (Oneplus 9) -এ 3,000 টাকা এবং ওয়ানপ্লাস 9 আর (Oneplus 9R) -এ 3,000 টাকা ছাড় দেওয়া হচ্ছে। গ্রাহকরা তাঁদের iOS ডিভাইস এক্সচেঞ্জ করেও পেতে পারেন ছাড়ের এই অফারটি। এছাড়াও ১লা অক্টোবর থেকে ১৫ই নভেম্বর পর্যন্ত বাজাজ ইজি ফাইন্যান্সে ৬ মাসের ডাউন পেমেন্টের মাধ্যমে গ্রাহকরা 18 মাসের EMI পেতে পারেন। এইচডিএফসি পেপার ফাইন্যান্স ১লা অক্টোবর থেকে ১৫ই নভেম্বর পর্যন্ত ৪ মাসের ডাউন পেমেন্ট সহ ১২ মাসের ইএমআইএর অফারও দিচ্ছে। 

আরও পড়ুন- Xiaomi: ভারতের বাজারে এলো রেডমির নতুন সিরিজ 33W ফাস্ট চার্জিং ও সঙ্গে ট্রিপল ক্যামেরা দাম কত জেনে নিন

  • দাম কত?

ভারতে Oneplus 9 5G ফোনটির দুই ধরণের মূল্য ধার্য করা হয়েছে। কারণ ফোনটি আদতে দুই ধরণের স্টোরেজ বিশিষ্ট একটি ফোন। অ্যামাজন প্রাইমে Oneplus 9 ফোনটির 8GB RAM + 128GB স্টোরেজ বিশিষ্ট ফোনটির দাম রাখা হয়েছে ৪৬,৯৯৯ টাকা এবং 12GB RAM + 256GB স্টোরেজ বিশিষ্ট ফোনটির দাম রাখা হয়েছে ৫১,৯৯৯ টাকা। Oneplus 9 প্রো ফোনটির 8GB RAM + 128GB স্টোরেজ বিশিষ্ট ফোনটির দাম রাখা হয়েছে ৬০,৯৯৯ টাকা এবং 12GB RAM + 256GB স্টোরেজ বিশিষ্ট ফোনটির দাম রাখা হয়েছে ৬৫,৯৯৯ টাকা। Oneplus 9R ফোনটির 8GB RAM + 128GB স্টোরেজ বিশিষ্ট ফোনটির দাম রাখা হয়েছে  ৩৬,৯৯৯ টাকা এবং 12GB RAM + 256GB স্টোরেজ বিশিষ্ট ফোনটির দাম রাখা হয়েছে ৪০,৯৯৯ টাকা। 

 

  • Oneplus 9 5G-র স্মার্ট ফিচার:

* 6.55 ইঞ্চি গরিলা গ্লাস ডিসপ্লে   
* Qualcomm Snapdragon 888 প্রসেসর
* 4500 MAh ব্যাটারি সাপোর্ট 
* ট্রিপল ক্যামেরা সেটআপ
* ছয় ধরণের Sensor

আরও পড়ুন- ঘন ঘন ব্ল্যাক কফি খাচ্ছেন? সত্যিই হচ্ছে কী উপকার না কি অজান্তেই ডেকে আনছেন বিপদ দেখুন কী বলছেন বিশেষজ্ঞরা

এছাড়া এই ফোনে 48 MP+ 50MP+ 2MP সহ  ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য থাকছে 16 MPফ্রন্ট ক্যামরা। ব্যাটাররি সেটআপের ক্ষেত্রেও Oneplus 9 5G ফোনে 65W ফাস্ট চার্জিং সাপোর্টসহ শক্তিশালী 4500 mAh ব্যাটারি রাখা হয়েছে। ফলে মাত্র ২৯ মিনিটে ১০০% ব্যাটারি হয়ে যাওয়ার ক্ষমতা রাখে এই ফোনটি। কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনটি 3G-4G-5G সাপোর্টেড। ওয়ানপ্লাস 9R ফোনটি প্রধানত দুটি কালারে পাওয়া যাচ্ছে - কার্বন ব্ল্যাক ও লেক ব্লু।  অন্যদিকে ওয়ানপ্লাস 9 প্রো ফোনটি পাওয়া যাচ্ছে মোট তিনটি কালারে - মর্নিং মিস্ট, পাইন গ্রিন এবং স্টেলার ব্ল্যাক। আর, ওয়ানপ্লাস 9 ফোনটি পাওয়া যাচ্ছে যাচ্ছে অ্যাস্ট্রল ব্ল্যাক, উইন্টার গ্রিন এবং আর্কটিক স্কাই এই তিনটি কালারে।

 

Follow Us:
Download App:
  • android
  • ios