Vivo ভারতে তার লেটেস্ট Vivo X60 সিরিজ লঞ্চ হল। Vivo X60, X60 Pro এবং X60 Pro+ স্মার্টফোনগুলি এই সিরিজের অন্তর্ভুক্ত রয়েছে। সংস্থাটি গত বছরের ডিসেম্বরে Vivo X60 এবং Vivo X60 Pro এবং জানুয়ারিতে চিনে Vivo X60 Pro+ লঞ্চ করেছে। Vivo তিনটি ফোন এক সঙ্গে ভারতে লঞ্চ করেছে। এই দুর্দান্ত ফোনে ট্রিপল এবং কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ফাস্ট চার্জিং সমর্থন এবং উচ্চ রিফ্রেশ রেট প্রদর্শন রয়েছে। Vivo X60 প্রচুর স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করা হয়েছে। জেনে নেওয়া যাক এই স্মার্টফোনগুলি ফুল স্পেসিফিকেশন-সহ এর দাম

আরও পড়ুন-  ফাস্ট সেল শুরু করছে Realme 8 pro, জেনে নিন এর আকর্ষণীয় ফিচারগুলি

Vivo X60-তে রয়েছে ৮ GB + ১২৮ GB ভেরিয়েন্টের দাম হবে ৩৭,৯৯০ টাকা, এবং ৮ GB + ২৫৬ GB ভেরিয়েন্টের দাম হবে ৪১,৯৯০ টাকা।
Vivo X60 Pro: Vivo X60 Pro ১২ GB + ২৫৬ GB ভেরিয়েন্টের দাম ৪৯,৯৯০ টাকা হতে পারে।
Vivo X60 Pro +: Vivo X60 Pro প্লাস ১২ GB + ২৫৬ GB ভেরিয়েন্টের দাম হবে ৬৯,৯৯০ টাকা।
Vivo X60 সিরিজের প্রি-বুকিংয়ের সিরিজ আজ ২৫ মার্চ থেকে শুরু হয়ে ভারতে বিক্রয়ের জন্য ২ এপ্রিল থেকে পাওয়া যাবে। এছাড়াও কিছু প্রি-বুকিং অফার রয়েছে, যেমন HDFC ব্যাঙ্কের ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড এবং ইএমআই লেনদেনের ক্ষেত্রে ১০ শতাংশ ক্যাশ ব্যাক পাওয়া যাবে।

আরও পড়ুন- অবিশ্বাস্য, দেশের প্রথম এয়ার পিউরিফায়ার প্রযুক্তি ফ্যান লঞ্চ করল Havells 

Vivo X60 Pro + ফোনটি লেটেস্ট ওএস অ্যান্ড্রয়েড 11 এ লঞ্চ করা হয়েছে যা ফানটাচ OS 11.1 এর সঙ্গে কাজ করে। Vivo X60 Pro প্লাসটি 2376 এক্স 1080 পিক্সেল রেজোলিউশন সহ 6.56-ইঞ্চি ফুলএইচডি + ডিসপ্লেতে সংস্থাটি লঞ্চ করেছে। এই স্ক্রিনটি AMOLED প্যানেলে তৈরি করা হয়েছে যা ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটিকে সমর্থন করে। ক্যামেরা হিসেবে এই ফোনে রয়েছে একটি কোয়াড রিয়ার ক্যামেরা। f/1.57 অ্যাপারচার সহ একটি 50 এমপি GN1 সেন্সর ফোনের পিছনের প্যানেলে ফ্ল্যাশ লাইট রয়েছে। এটিতে ৪৮ MP সনি IMX 598 সেকেন্ডারি সেন্সর, ৩২ এমপি আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং ৮ এমপি সুপার ম্যাক্রো লেন্স রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি ৩২ এমপি ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ৫৫ W ফ্ল্যাশচার্জ ফাস্ট চার্জিং সমর্থন সহ সংস্থাটি এই ফোনে একটি ৪২০০ mAh ব্যাটারিও রয়েছে।

Vivo X60 Pro ফোনটিতে রয়েছে ফন্টচ্যাচ OS 11.1 যা অ্যান্ড্রয়েড 11 এর ভিত্তিতে তৈরি। Vivo X60 Pro ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসে যেখানে ৪৮ এমপি সনি IMX 598 সেন্সর মিলবে। এটিতে ৪২০০ mAh ব্যাটারি রয়েছে ৩৩ W ফ্ল্যাশচার্জ ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে।