Poco ৩০ মার্চ মঙ্গলবার অর্থাৎ আজ ভারতে তার নতুন স্মার্টফোন Poco X3 Pro বাজারে লঞ্চ করবে। এই ফোনটি ফ্লিপকার্ট সেল হবে, যার উদ্বোধন দুপুর বারটায় হয়েছে। ইভেন্টটির লাইভ স্ট্রিমিং Poco-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে হয়েছে। ফোনটির কয়েকটি বৈশিষ্ট্য ফ্লিপকার্টে দেওয়া হয়েছে, যাতে নতুন ফোনের ডিজাইন এবং প্রসেসরের বিষয়েও উল্লেখ রয়েছে। দাম সম্পর্কে জানা গিয়েছে যে, Poco X3 Pro ভারতীয় বাজারে ২০,০০০ এর মধ্যেই থাকবে। তবে ইউরোপে এই দাম ভারতী. মুদ্রায় ২১,৪০০ টাকা রাখা হয়েছে।

আরও পড়ুন- দুর্দান্ত ফিচার-সহ লঞ্চ হল Vivo X60 সিরিজ, ২ এপ্রিল থেকে শুরু হবে ফাস্ট সেল

Poco X3 Pro তিনটি কালার ভেরিয়েন্ট ফ্যান্টম ব্ল্যাক, মেটাল ব্রোঞ্জ এবং ফ্রস্ট ব্লুতে থাকবে। ফোনের গ্লোবাল ভেরিয়েন্টে 6.67 ইঞ্চি পূর্ণ HD+ ডট ডিসপ্লে দেওয়া হয়েছে এবং এটি ভারতেও এই বৈশিষ্ট্যটি নিয়ে আসবে বলে আশা করা হচ্ছে। ফোনটি গরিলা গ্লাস 6 সেফটি এবং একটি রিফ্রেশ রেট 120Hz এর সঙ্গে থাকবে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 860 SC চিপসেট দেওয়া হয়েছে। 

Poco X3 Pro-তে ৮ GB পর্যন্ত RAM এবং ২৫৬ GB পর্যন্ত ইন্টারন্যাল স্টোরেজ থাকবে এবং মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এর মেমরি ওয়ান টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এই ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ হিসাবে উপলভ্য হবে । এর পিছনে চারটি ক্যামেরা রয়েছে, একটি Sony IMX582 সেন্সর সহ একটি ৪৮-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, একটি ৮-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড এঙ্গেল শ্যুটার এবং একটি ২-২ মেগাপিক্সেল ম্যাক্রো + ডেপথ সেন্সর রয়েছে। সেলফি তোলার জন্য আপনাকে এই ফোনে একটি ২০-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।