Realme তার নতুন স্মার্টফোন Realme C20 লঞ্চ করেছে। এই ফোনটি সংস্থার লেটেস্ট ডিভাইস, যা বর্তমানে ভিয়েতনামে লঞ্চ হয়েছে। বিশেষ বিষয়টি হল এটি একটি এন্ট্রি লেভেলের ফোন, যার বৈশিষ্ট্যগুলি নিয়ে আপস করা হয়নি। এই ফোনটিতে ৫০০০ mAh ব্যাটারি, মিডিয়াটেক হেলিও G 35 প্রসেসরের মতো বৈশিষ্ট্য রয়েছে। এগুলি ছাড়াও ফোনে ব্লুটুথ 5.1 সমর্থন করেছে। জেনে নেওয়া যাক এই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং এর দাম সম্পর্কে-

আরও পড়ুন- BSNL গ্রাহকদের জন্য সুখবর, এবার থেকে প্রতিদিন মিলবে 5GB ডেটা ...

Realme C20 এর 6 ইঞ্চি HD+ যার 720x1,600 পিক্সেল IPS ডিসপ্লে সহ 20: 9 এর রেসিওতে রয়েছে। এটি একটি এন্ট্রি-লেভেলের স্মার্টফোন। এই ফোনটি অ্যান্ড্রয়েড 10 এর উপর ভিত্তি করে Realme UI-ls কাজ করে। এ ছাড়া ফোনটি মিডিয়াটেক হেলিও G35 প্রসেসরের সাথে সজ্জিত রয়েছে, যার সাথে 2 GB RAM পাওয়া যায়। ফোনটিতে 32 GB স্টোরেজ রয়েছে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 32GB পর্যন্ত বাড়ানো যেতে পারে।

আরও পড়ুন- শুরু হয়েছে Galaxy S21 Ultra 5G-এর প্রি-বুকিং, মিলবে ২০ হাজার টাকার ছাড় ...

Realme C20 এর ক্যামেরা এবং ব্যাটারির Realme C20 এ ওয়াটার ড্রপ স্টাইলের ডিসপ্লে নচ রয়েছে। এগুলি ছাড়াও স্কয়ার শেপের ক্যামেরা মডিউলটি ফোনে উপস্থিত রয়েছে, এতে একটি একক ক্যামেরা সহ ফ্ল্যাশ রয়েছে। Realme C20 ফোনে রয়েছে একটি একক 8 মেগাপিক্সেল ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য ফোনটিতে একটি 5-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

আরও পড়ুন-  প্রতিদিনের খরচ মাত্র ১ টাকা, সারা বছর আনলিমিটেড ভয়েজ কলিং-এর সুযোগ দিচ্ছে BSNL ...

চার্জিং-এর জন্য, এই Realme C20 তে 5,000 mAh ব্যাটারি দেওয়া হয়েছে। কানেকশন-এর জন্য, এই ফোনে একটি মাইক্রো-USB পোর্ট এবং 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে। Realme C20 দাম  ভিয়েতনামে (Vietnam) ধার্য করা হয়েছে 2,490,000 ডলার ভারতীয় মুদ্রায় যা প্রায় 7,800 টাকা। সংস্থাটি নীল এবং ধূসর দুটি রঙের ভেরিয়েন্টে Realme C20 লঞ্চ করেছে। এই ফোনটি কবে ভারত-সহ বিশ্ব বাজারে বাজারে আসবে সে সম্পর্কে এই মুহূর্তে কোনও তথ্য পাওয়া যায়নি।