Samsung এই সপ্তাহে ভারতে Galaxy S21 সিরিজ লঞ্চ করেছে। Samsung তার Galaxy আনপ্যাকড ইভেন্টে তিনটি Galaxy S21 সিরিজের ফোন লঞ্চ করেছে। Galaxy S21, Galaxy S21+ এবং Galaxy S21 Ultra স্মার্টফোনগুলি এই সিরিজে উপস্থিত রয়েছে। এটি নিয়ে কথা বললে Galaxy S21 Ultra এর প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুসারে, ফোনের প্রি বুকিংয়ে সুবিধা পাওয়া যাবে অনেক। এই স্মার্টফোনগুলির প্রি বুকিংয়ের সমস্ত গ্রাহক Galaxy Smart Tag বিনামূল্যে পাচ্ছেন।

আরও পড়ুন- প্রতিদিনের খরচ মাত্র ১ টাকা, সারা বছর আনলিমিটেড ভয়েজ কলিং-এর সুযোগ দিচ্ছে BSNL

এছাড়াও, Samsung ই-শপ ভাউচারগুলি ১০,০০০ টাকা পর্যন্ত পাওয়া যাবে। এর বাইরে গ্রাহকরা ১০,০০০ টাকা পর্যন্ত HDFC ব্যাংক ক্যাশব্যাকও পেতে পারেন। অর্থাত্ গ্রাহকরা এই ফোনে মোট ২০,০০০ টাকার সুবিধা পাচ্ছেন। Samsung-এর S21 সিরিজের সর্বাধিক প্রিমিয়াম ফোন Galaxy S21 Ultra সম্পর্কে কথা বললে এটিতে ৬.৮-ইঞ্চি  QHD+ ডায়নামিক অ্যামোলেড ২ এক্স ইনফিনিটি-ও ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেটি HDR10+ সমর্থন এবং অভিযোজিত 120Hz রিফ্রেশ রেট সহ আসে।

আরও পড়ুন- প্রাইভেসি রক্ষা করাটা আমাদের মজ্জাগত, ফেসবুকে ডেটা শেয়ার বিতর্কে বিশাল বিজ্ঞাপণ WhatsApp-এর

কোয়াড ক্যামেরা সেটআপ হিসাবে Galaxy S21 Ultra এর পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনের পিছনের প্রাথমিক ক্যামেরাটি ১০৮ মেগাপিক্সেল এবং এটি OIS সমর্থন সহ আসে। এ ছাড়া ফোনের পেছনে ১২ মেগাপিক্সেলের ডুয়াল পিক্সেল সেন্সর, ১০ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স এবং আরও ১০ মেগাপিক্সেল সেন্সর দেওয়া হয়েছে।

 

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে একটি ৪০-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। চার্জিং-এর জন্য, এই ফোনে ৫০০০ mAh ব্যাটারি রয়েছে, যা ওয়্যারলেস চার্জিং ২.০ প্রযুক্তি সমর্থন করার জন্য আসে। Samsung Galaxy S21 Ultra এর প্রারম্ভিক মূল্য ১,০৫,৯৯৯  টাকা। এই দামটি ১২ GB RAM এবং ফোনের ২৫৬ GB স্টোরেজ সহ মিলবে। একই সময়ে, এর ১৬ GB RAM এবং ৫১২ GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ভারতে ১,১৬,৯৯৯ টাকা।