স্যামসাং গ্যালাক্সি এস টুয়েনটি সিরিজের ফ্ল্যাগশিপগুলি যেগুলি গ্রাহকরা প্রি বুকিং করেছেন তাদের জন্য ৪০০০ টাকার সীমিত সময়ের ই-ভাউচার অফার দেওয়ার কথা ঘোষণা করেছে স্যামসাং সংস্থা। সংস্থাটি গ্যালাক্সি এস টুয়েনটি, গ্যালাক্সি এস টুয়েনটি প্লাস, এবং ভারতে গ্যালাক্সি এস টুয়েনটি আল্ট্রা প্রি-বুক করা সমস্ত গ্রাহকদের জন্য অফারটি সময়সীমা বাড়ানো হয়েছে। স্যামসাং এই বিষয়ে আরও জানিয়েছে যে প্রি-বুক করা গ্রাহকরা ৪ মে থেকে ২০ মে-এর মধ্যে তাদের ই-ভাউচার ব্যবহার করতে পারবে। এই ভাউচারগুলি স্যামসুং ডটকম-এ উপলব্ধ যে কোনও গ্যালাক্সি প্রোডাক্ট কেনার জন্য ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন- ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ ভারতীয় বাজারে লঞ্চ হল এমআই১০, রইল বিস্তারিত

ই-ভাউচার ছাড়াও, সংস্থাটি গ্যালাক্সি এস টুয়েনটি ডিভাইসগুলির প্রি বুক করা গ্রাহকদের জন্য অন্যান্য অফারওগুলিও বাড়িয়ে দিচ্ছে। তবে এগুলি ১৫ জুন পর্যন্ত পাওয়া যাবে। এই অফারগুলিতে ভারতে গ্যালাক্সি এস টুয়েনটি, গ্যালাক্সি এস টুয়েনটি প্লাস এবং গ্যালাক্সি এস টুয়েনটি আল্ট্রা কেনার ক্ষেত্রে আপগ্রেড অফার সহ ৫০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত বোনাস অন্তর্ভুক্ত রয়েছে। বিকল্পভাবে, এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে স্মার্টফোনটি কিনলে ৬০০০ টাকা অবধি ক্যাশব্যাকও পাওয়া যাবে।

আরও পড়ুন- হাসপাতাল না পারলেও গুরুতর শারীরিক অবস্থার কথা জানান দিল অ্যাপেল ওয়াচ, প্রাণে বাঁচলেন বৃদ্ধা

গ্যালাক্সি এস টুয়েনটি প্লাস এবং এস টুয়েনটি আল্ট্রা প্রি-বুকিং গ্রাহকরা গ্যালাক্সি বাড প্লাস ১১,৯৯০ টাকায় ১,৯৯৯ টাকা এবং গ্যালাক্সি এস টুয়েনটি এর প্রি বুকিং গ্রাহকরা গ্যালাক্সি বুড প্লাস ২,৯৯৯ টাকা ছাড় পেতে পারেন। এই অফারটি ১৫ জুন অবধি প্রযোজ্য। এছাড়াও গ্যালাক্সি এস টুয়েনটি সিরিজটির সঙ্গে আরও তিনটি নতুন ফোন রয়েছে, যার মধ্যে সবচেয়ে প্রিমিয়াম গ্যালাক্সি এস টুয়েনটি আল্ট্রা রয়েছে। ফোনটি ৬,৯ ইঞ্চের বিশাল ডিসপ্লে রয়েছে। 

গ্যালাক্সি এস টুয়েনটি আল্ট্রা'র স্মার্টফোনে দ্রুত রিফ্রেশ করার জন্য এমন একটি ফিচার ব্যবহার করা হয়েছে যা স্যামসাং স্মার্টফোনে এর আগে দেখা যায় নি। কারণ ফোনটি ১ টুয়েনটি এইচজেড রিফ্রেশ রেট সমর্থন করে। এটি এটিকে বাজারের দ্রুততম প্যানেলগুলির মধ্যে অন্যতম। এই ফোন অন্য যে কোনও সংস্থার ফ্ল্যাশশিপ ফোনের সঙ্গে চ্যালেঞ্জ নেওয়ার মত। এটি রিয়ার ক্যামেরা সেটআপ অনবদ্য। ফোনের পিছনের মডিউলটিতে একটি ১০৮-মেগাপিক্সেল প্রাথমিক লেন্স ৪৮-মেগাপিক্সেল টেলিফোটো, ১২-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এবং একটি টোফ লেন্সের সেন্সর রয়েছে। এই টেলিফোটো লেন্স ১০০ এক্স অবধি ডিজিটাল জুম করতে সক্ষম।