মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। স্য়ামসং গ্যালাক্সি এসেভেনটি ফোনে সম্প্রতি আপডেট হয়েছে অ্যানন্ড্রয়েড ১০। আপাতত শুধু ইউক্রেনের সমস্ত গ্রাহকের ফোনে এই আপডেট পৌঁছে গিয়েছে। আর বাকি বিটা টেস্টার ও এমআই পাইলট ব্যবহারকারীরা এই আপডেট পাবেন। তবে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে কয়েকদিনের মধ্যেই সমস্ত ফোনেই এই আপডেট পৌঁছে যাবে।

আরও পড়ুন- বড়সড় সিদ্ধান্ত, স্য়ামসং গ্যালাক্সি এসেভেন ওয়ান-এ যুক্ত হবে ফাইবজি সুবিধা

আরও পড়ুন- এইচডি সাউন্ড কোয়ালিটি-সহ আসতে চলেছে শাওমি-র হেডফোন, রইল বিস্তারিত

গত বছর এপ্রিলে ভারতীয় মোবাইল বাজারে লঞ্চ হয়েছিল এসেভেনটি। এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চি এফডিএইচ ও সুপার অ্যামোলেড ডিসপ্লে। সেই সঙ্গে এই ফোনে রয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর ও ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে স্য়ামসং গ্যালাক্সি এসেভেনটি ফোনে অ্যানন্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সঙ্গে থাকছে ওয়ান ইউআই ২.০ স্কিন। এই অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ ফেব্রুয়ারি মধ্যেই সমস্ত ফোনে পৌঁছে যাবে।

আরও পড়ুন- ফের পকেটে কোপ, মূল্যবৃদ্ধির জেরে মোবাইল প্ল্যানের দাম বাড়াল জিও

স্য়ামসং গ্যালাক্সি এসেভেনটি ফোনে ফার্মওয়্যারর ভার্সন এ৭০৫এফএনএক্সএক্স৫বিটিবি৯ এর সাহায্য অ্যানন্ড্রয়েড ১০। এই অ্যানন্ড্রয়েডের সাইজ হল ২০৬০ এমবি। ফোনে এই আপডেট ভার্সন পেতে সেটিংসে গিয়ে সফ্টওয়ার আপডেট তারপর যেতে হবে ডাউনলোড সেখান থেকেই ফোনের এই সাম্প্রতিকতম আপডেট অপশন  ইন্সটল করতে পারবেন।