উন্নতমানের ওয়্যারলেস হেডফোন এখন পাওয়া খুব একটা দুষ্কর নয়। প্রত্যেক সপ্তাহেই নতুন নতুন সংস্থার হোডফোন লঞ্চ হচ্ছে। সাম্প্রতিক কালে হেডফোনের জগতে নতুন নতুন উন্নতিমানের বেশ কিছু হেডফোন হয়েছে যাতে রয়েছে, অ্যাকটিভ নয়েস ক্যান্সেলেশন, উন্নতমানের ব্যাটারি এবং অন্যান্য আধুনিক প্রযুক্তিগত উন্নতি যথা ব্লুটুথ কোডেক সাপোর্ট এবং ড্রাইভার ইত্যাদি সংযুক্ত করা হয়েছে। তবে এইবার উন্নতমানের ফিচার-সহ বাজারে আসতে চলেছে শাওমি-এর হেডফোন। 

আরও পড়ুন- সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার, আসতে চলেছে লিনোভো-এর ব্লুটুথ ইয়ারবাডস

আরও পড়ুন- রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, লঞ্চ হল স্য়ামসং গ্যালাক্সি এসেভেন ওয়ান

সংস্থার তরফ থেকে জানা গিয়েছে ২৫ ফেব্রুয়ারি ভারতীয় বাজারে লঞ্চ হচ্ছে শাওমি-এর  এইচ ডি সাউন্ড যুক্ত এই হেডফোন। জেনে নেওয়া যাক কী কী ফিচার রয়েছে এই হেডফোনে। সংস্থার তরফ থেকে জানা গিয়েছে শাওমি-এর এই হেডফোনে থাকছে ডুয়াল ডাইনামিক ড্রাইভার। আর এই হেডফোনে থাকবে ব্রেইডেড কেবল বা তার। বেজিং-এর এই সংস্থার দাবি দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে এই হেডফোন।

আরও পড়ুন- আরও সস্তা হল স্য়ামসং গ্যালাক্সি এ টুয়েন্টিএস, রইল বিস্তারিত

 

 

নতুন এই হেডফোনে থাকছে ব্যালেন্সড সাউন্ড কোয়ালিটি। সেই সঙ্গে হাই ডেফিনেশন অডিওর জন্য রয়েছে ডুয়াল অডিও ড্রাইভার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি টিজার ভিডিও প্রকাশ করা হয়েছে শাওমি। গত বছর ভারতীয় বাজারে একগুচ্ছ উন্নতমানের অডিও প্রোডাক্ট নিয়ে হাজির হয়েছিল এই সংস্থা।  তাই এই হেডফোন যে ভারতীয় বাজারে বেশ প্রভাব বিস্তার করতে পারছে তা নিয়ে আশাবাদী সংস্থা। গ্রাহকদেরও এই প্রোডাক্ট যে এক দুর্দান্ত সাউন্ডের অনুভূতি দেবে সেই বিষয়ে নিশ্চিত সংস্থা।