Samsung অবশেষে ভারতে বহু প্রতীক্ষিত Galaxy F62 স্মার্টফোনটি লঞ্চ করল। এই ফোনটি Exynos 7nm চিপসেটের সঙ্গে আসবে। এই ফোনের বিশেষ বৈশিষ্ট্যটি হল এটি কোয়াড ক্যামেরা সেটআপ এবং পাঞ্চহোল ডিসপ্লে রয়েছে। Samsung তার নতুন ফোনটির প্রারম্ভিক দাম ২৩,৯৯৯ টাকা। তার বেস ভেরিয়েন্ট ৬ GB + ১২৮ GB স্টোরেজের জন্য। এ ছাড়া ফোনের দ্বিতীয় ভেরিয়েন্ট ৮ GB + ২৫৬ GB রাখা হয়েছে যারা দাম, ২৫,৯৯৯ টাকা।  গ্রাহকরা ২২ ফেব্রুয়ারি থেকে ফোনটি Flipkart, Reliance DIgital স্টোর এবং স্যামসং এর অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন।

আরও পড়ুন- Reliance Jio নিয়ে এল সস্তার প্ল্যান, এখন ৫৬ জিবি ডেটা মিলবে আরও কমে 

Samsung তার এই নয়া ফোন কেনার ক্ষেত্রে ক্যাশ ব্যাকের অফারও ঘোষণা করেছে। ICICI ক্রেডিট এবং ডেবিট কার্ড থেকে এই ফোন কেনার জন্য গ্রাহকরা ২৫০০ টাকার ক্যাশব্যাক পাবেন। সংস্থাটি এই ফোনটি লেজার ব্লু, লেজার গ্রে এবং লেজার গ্রিন কালারে উপলভ্য করেছে। Samsung Galaxy F62-এ একটি ৬.৭-ইঞ্চি সুপার অ্যামোলেড প্লাস ইনফিনিটি-ও ডিসপ্লে রয়েছে। ফোনে কোম্পানির Exynos9825 প্রসেসর দেওয়া হয়েছে। এই ফোনটি ১২৮ GB ইন্টারন্যাল স্টোরেজ ৬ GB RAM এবং 8 GB RAM সহ লঞ্চ করা হয়েছে, যা মাইক্রো এসডি এর মাধ্যমে ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১- এর ভিত্তিতে ওয়ান ইউআই 3.1 এ কাজ করে। 

আরও পড়ুন- একবার চার্জ দিলেই চলবে ১০ দিন, লঞ্চ করল Noise Colorfit Pro 3 

Galaxy F62-তে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপে একটি ৬৪ মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, ১২-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড, ৫-মেগাপিক্সেল ম্যাক্রো এবং ৫-মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। ফ্রন্ট হিসাবে সেলফির জন্য ফোনে ৩২-মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। চার্জিং-এর জন্য, Galaxy F62 এর একটি শক্তিশালী  ৭০০০ mAh ব্যাটারি রয়েছে, যা ২৫ w ফাস্ট চার্জিং সমর্থন সহ আসে। কানেকশনের জন্য, এই স্মার্টফোনটিতে ৪ জি ভিওএলটিই, ব্লুটুথ ৫.০, ওয়াই-ফাই, এনএফসি, জিপিএস, জিপিআরএস, মাইক্রো-ইউএসবি এর মতো সংযোগ বৈশিষ্ট্য রয়েছে।