টেলিকম সেক্টরে ক্রমবর্ধমান প্রতিযোগিতার কারণে অনেক সংস্থা তাদের গ্রাহকদের দুর্দান্ত অফার দিচ্ছে। Reliance Jio প্রথম থেকেই গ্রাহকের নানান সুযোগ সুবিধা দেওয়ার বিষয়ে এগিয়ে রয়েছে। এই টেলিকম সংস্থাটি সর্বদা তার গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এসেছে বাজারে। Reliance Jio তার গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের প্রিপেইড প্ল্যান দিচ্ছে শুরু থেকেই। সম্প্রতি Reliance Jio তার গ্রাহকদের জন্য কম দামে মাত্র ২০০ টাকা মধ্যেই দুর্দান্ত দুটি প্ল্যান হাজির করেছে। জেনে নেওয়া যাক Jio-এর ১৮৫ টাকা এবং ১৫৫ টাকার নয়া প্ল্যানের বিষয়ে বিস্তারিত। 

আরও পড়ুন- মাত্র ৩ মিনিটেই ডাউনলোড হবে ৪জিবি-র সিনেমা, এয়ারটেল নিয়ে এল হাইস্পিড ইন্টারনেট সিস্টেম 

Jio- ১৫৫ টাকার প্ল্যান-

Reliance Jio-র এই দুই নয়া প্ল্য়ানে ১৫৫ টাকার প্ল্যানে প্রতিদিন ১ GB করে হাইস্পিড ইন্টারনেট ডেটা পাবে গ্রাহকেরা। এছাড়াও এই প্ল্যানের গ্রাহকরা পাবে মোট ২৮ GB ডেটা, সেই সঙ্গে ২৮ দিনের ভ্যালিডিটির সুবিধা। এছাড়া প্রতিদিনের ১ GB ডেটা শেষ হওয়ার পরে, ডেটার স্পিড ৬৪ KBPS এ পাবে Jio-র প্রিপেইড গ্রাহকরা। সেই সঙ্গে প্রতিদিন ১০০ টি SMS বিনামূল্যে মিলবে ও Jio অ্যাপসের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

আরও পড়ুন- একবার চার্জ দিলেই চলবে ১০ দিন, লঞ্চ করল Noise Colorfit Pro 3 

Jio- ১৮৫ টাকার প্ল্যান-

Reliance Jio-র ১৮৫ টাকার প্ল্যানে প্রতিদিন ২ GB করে হাইস্পিড ইন্টারনেট ডেটা পাবে গ্রাহকেরা। এছাড়াও এই প্ল্যানের গ্রাহকরা পাবে মোট ৫৬ GB ডেটা, সেই সঙ্গে ২৮ দিনের ভ্যালিডিটির সুবিধা। এছাড়া প্রতিদিনের ২ GB ডেটা শেষ হওয়ার পরে, ডেটার স্পিড ৬৪ KBPS এ পাবে Jio-র প্রিপেইড গ্রাহকরা। সেই সঙ্গে প্রতিদিন ১০০ টি SMS বিনামূল্যে মিলবে ও Jio অ্যাপসের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।