উন্নতমানের ওয়্যারলেস হেডফোন এখন পাওয়া খুব একটা দুষ্কর নয়। প্রত্যেক সপ্তাহেই নতুন নতুন সংস্থার হোডফোন লঞ্চ হচ্ছে। সাম্প্রতিক কালে হেডফোনের জগতে নতুন নতুন উন্নতিমানের বেশ কিছু হেডফোন হয়েছে যাতে রয়েছে, অ্যাকটিভ নয়েস ক্যান্সেলেশন, উন্নতমানের ব্যাটারি এবং অন্যান্য আধুনিক প্রযুক্তিগত উন্নতি যথা ব্লুটুথ কোডেক সাপোর্ট এবং ড্রাইভার ইত্যাদি সংযুক্ত করা হয়েছে। এমনই উন্নতমানের সুবিধা-সহ লঞ্চ হল সনি-এর এই হেডফোন।

আরও পড়ুন- হাতের মুঠোয় আসতে চলেছে ওপো রেনোথ্রি প্রো, রইল বিস্তারিত

সনি-র ফ্ল্যাগশিপের এই হেডফোনের নাম সনি ডাব্লুএইচ- থাউজেন্টএক্সএমথ্রি। উন্নতমানের ফিচার-সহ অকর্ষনীয় দামে এই হেডফোন এল ভারতীয় বাজারে। এই হেডফোনে দাম ভারতীয় বাজারে ২১,৯৯০ টাকা। শুধুমাত্র ইকমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে এই হেডফোন কেনা যাবে। আপাতত ভারতে শুধুমাত্র কালো রং-এর হেডফোনটি বিক্রি হবে। তবে ভারতের বাইরে এই হেডফোনের ৫টি ভেরিয়েন্ট রয়েছে। এই হেডফোনে রয়েছে ব্লুটুথ ভি৫.০ এর কানেক্টিভিটি। 

আরও পড়ুন- বিক্রি শুরু হল রিয়েলমি সি থ্রি-এর, লঞ্চ অফার-সহ রইল বিস্তারিত

অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ছাড়াও এই হেডফোনে রয়েছে  এসবিসি, এএসি ও এলডিএসি কোডেক সাপোর্ট-এর সুবিধা। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে সুম্পূর্ণ চার্জ দিলে টাকা ৩৫ ঘন্টা গান শোনা যাবে এই হেডফোনে। একইসঙ্গে ফাস্ট চার্জিং-এর সুবিধা থাকার জন্য মাত্র ১০ মিনিট চার্জ দিলে আড়াই ঘন্টা গান শোনা যাবে। পাশাপাশি এই হেডফোনে থাকছে ভয়েস অ্যাসেস্ট্যান্ট , মিউজিক প্লে-ব্যাক, ফোন কল ব্যবহারের জন্য বিশেষ টাচ কন্ট্রোল-এর সুবিধা। এই হেডফোনে ব্যবহার করা হয়েছে ২৫ মিমি ডাইনামিক ড্রাইভার। ভারতীয় বাজারে বেশ ভালো ব্যবসা করতে পারবে বলে দাবি এই জাপান সংস্থার।