Asianet News Bangla

বিক্রি শুরু হল রিয়েলমি সি থ্রি-এর, লঞ্চ অফার-সহ রইল বিস্তারিত

  • মোবালের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • ভারতে বিক্রি শুরু হল রিয়েলমি সি থ্রি-এর এই ফোন
  • রইল রিয়েলমি সি থ্রি স্মার্টফোন-এর স্পেসিফিকেশন
Realme C3 smartphone started sell in India here is Specification
Author
Kolkata, First Published Feb 14, 2020, 1:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতীয় বাজারে বিক্রি শুরু হল রিয়েলমি সি থ্রি-এর এই ফোন। এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। ফ্লিপকার্টে প্রথম প্রকাশিত হয়েছিল এই ফোনের টিজার। এরপরেই ফোনপ্রেমীদের নজরে আসে এই ফোন। জেনে নেওয়া আরও কী কী নতুন ফিচার নিয়ে দেশীয় বাজারে আসতে চলেছে এই ফোন।

আরও পড়ুন- মার্চ মাসে পরপর ৫ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, বন্ধ থাকতে পারে এটিএম পরিষেবাও

 ইতিমধ্যেই এই ফোন ঘিরে বেশ উত্তেজনা দেখা গিয়েছে ফোনপ্রেমীদের মধ্যে। এর আগেও রিয়েলমি-র ফোন বেশ ভালো ব্যবসা করেছে ভারতীয় বাজারে। তাই এবারে রিয়েলমির এই নতুন ফোনও ভারতীয় গ্রাহকদের মন কাড়বে বলে আশাবাদী সংস্থা। এই ফোনে রয়েছে ওয়াটার-ড্রপ নচ সহ ডিসপ্লে। ফোনের পিছনে রয়েছে দুটি ক্যামেরা। ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টের টিজার অনুয়ায়ী এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচের ব্যাটারি থাকবে। রিয়েলমি সি থ্রি স্মার্টফোনে থাকছে ৩ জিবি ও ৪ জিবি ব়্যাম ৩২ জিবি ও ৬৪ জিবি স্টোরেজে ক্যাপাসিটি। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০। 

আরও পড়ুন- আর ৬দিন কাজ নয়, সপ্তাহে ২দিন ছুটি ঘোষণা সরকারের

রিয়েলমি সংস্থার দাবি একবার চার্জে এই ফোনে টানা ২০ ঘন্টা ভিডিও দেখা যাবে। এছাড়াও প্রায় দুই দিন টকটাইম সহ এই ফোন লঞ্চ হবে। রিয়েলমি সি থ্রি-তে থাকছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। সেই সঙ্গে থাকছে  গোরিলা গ্লাস এর সুরক্ষা। এই ফোনের ক্যামেরায় ক্রোমা বুস্ট, স্লো মোশন ভিডিও, এইচডিআর মোডও থাকছে। এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেলে আল্ট্রা ওয়াইড সেন্সর-সহ এইচডিআর প্যানোরোমার সুবিধা। এই ফোন দাম সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

রিয়েলমি সি থ্রি-এর লঞ্চ অফারে জিও গ্রাহকরা ৩৪৯ টাকা রিচার্জে ৭৫৫০ টাকার সুবিধা পাবেন। ফ্লিপকার্ট থেকে পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই স্মার্টফোন কিনলে মিলবে ১০০০ টাকার অতিরিক্ত ছাড়।

Follow Us:
Download App:
  • android
  • ios