মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। খুব শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে পারে Poco X3-এর স্মার্টফোন। এর আগের ফ্ল্যাশ সেল-এ সব ফোনই বিক্রি হয়ে গিয়েছিল Poco X2-এর। সেই সময় থেকেই মোবাইল প্রেমীদের নজরে আসে এই সংস্থার মোবাইল। এবার আবারও দুর্দান্ত ফিচার নিয়ে বাজারে আসতে চলেছে Poco X3। এক নজরে রইল এই ফোনের বিস্তারিত ফিচারসগুলি।

এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ডিসপ্লে। Poco X3 স্মার্টফোনে থাকতে পারে ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ। এই ফোনে থাকছে হোল পাঞ্চ ডিসপ্লে। সেই সঙ্গে Poco X3 স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেব ব্যবহার করা হয়েছে Android v10 (Q)। এর সঙ্গে থাকতে পারে Octa core (2.3 GHz, Dual Core + 1.8 GHz, এছাড়াও থাকতে পারে Hexa Core)Snapdragon 732G। সেই সঙ্গে ফোনের ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ দেখা গিয়েছে। এছাড়া রয়েছে 395 PPI, IPS LCD120 Hz রিফ্রেস রেট।

এছাড়া এই ফোনে রয়েছে 5160 mAh ব্যাটারি। এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ২০ মেগাপিক্সেল-এর সেলফি ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১৩ মেগাপিক্সেলে আল্ট্রা ওয়াইড সেন্সার + ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর-সহ এইচডিআর প্যানোরোমার সুবিধা। সেই সঙ্গে থাকতে পারে গোরিলা গ্লাস ফাইব। বাড়তি পাওয়া হিসেবে Splashproof -এর সুবিধা। মনে করা হচ্ছে এই ফোনের দাম হতে পারে ১৬,৯৯৯ টাকা।