Asianet News BanglaAsianet News Bangla

Vivo Tab: নতুন বছরে নয়া চমক, সাধ্যের মধ্যে Vivo লঞ্চ করতে চলেছে নতুন ট্যাবলেট

Vivo সংস্থা এবার স্মার্টফোন এবং স্মার্টওয়াচের পর এবার বাজারে আনতে চলেছে Vivo ট্যাবলেটের সেগমেন্টে। শোনা যাচ্ছে, এটি হবে Vivo সংস্থার প্রথম ট্যাবলেট। 

Vivo is going to launch a new tablet in 2022 BDD
Author
Kolkata, First Published Nov 29, 2021, 2:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সাধ্যের মধ্যে উন্নতমানের ফিচার ও স্টাইলিস লুক মোবাইল প্রেমীদের নজর করেছিল এই সংস্থার স্মার্টফোন। সেলফি ক্যামেরা স্পেশালিস্ট বলেও একটা সময় পরিচিত ছিল এই Vivo স্মার্টফোন। ধীরে ধীরে নানান উন্নতমানের ফিচার এড করে এই সংস্থা মোবাইল বাজারে নিজের ব্যান্ডভ্যালু তৈরি করতে সক্ষম হয়েছে, এর পাশাপাশি দিয়েছে ইউজারদের মন মত স্মার্টফোনও। 
এই Vivo সংস্থা এবার স্মার্টফোন এবং স্মার্টওয়াচের পর এবার বাজারে আনতে চলেছে Vivo ট্যাবলেটের সেগমেন্টে। শোনা যাচ্ছে, এটি হবে Vivo সংস্থার প্রথম ট্যাবলেট। সূত্রের খবর অনুসারে Vivo-এর এই ট্যাবে থাকতে পারে স্ন্যাপড্রাগন 870 প্রসেসর যার দ্বারা চালিত হবে ট্যাবটি। এই ট্যাবলেটটি নতুন বছরে অর্থাৎ ২০২২ সালের জানুয়ারিতে লঞ্চ করতে পারে। যদিও এখনও কোনও লঞ্চের তারিখ সম্পর্কে তথ্য সংস্থার তরফ থেকে প্রকাশ করা হয়নি। তবে সংস্থার ভাইস প্রেসিডেন্ট জানিয়েছেন যে, এই ট্যাবলেটটি ২০২২ সালের জানুয়ারি থেকে জুনের মধ্যে যে কোনও সময় লঞ্চ করা হতে পারে।

Vivo is going to launch a new tablet in 2022 BDD


আপনি যদি Vivo-এর এই আসন্ন ট্যাবলেট সম্পর্কে আরও বিস্তারিত জানতে চান, তবে এই প্রতিবেদনটি আপনার জন্য। একজন টিপস্টার এই ট্যাবলেট সম্পর্কে বলেছেন যে, এটি Qualcomm Snapdragon 870 চিপসেটের সঙ্গে লঞ্চ করতে পারে।
এছাড়া এই Vivo ট্যাবলেটটির নাম এখনও জানা যায়নি, তবে সংস্থার ট্রেডমার্ক থেকে জানা বা অনেকেই ধারণা করছেন যে, এই ট্যাবলেটটির নাম Vivo প্যাড হিসাবে বাজারে লঞ্চ করা যেতে পারে। এই নামটি জুনে ইউরোপীয় ইউনিয়নের মেধা সম্পত্তি অফিসে (ইইউআইপিও) নিবন্ধিত হয়েছিল।
এই Vivo প্যাড ডিভাইসটি TUV-এর ওয়েবসাইটেও দেখা গিয়েছে, যারা প্রকাশ করেছে যে এতে একটি 8040mAh ব্যাটারি থাকতে পারে। Vivo BBK গ্রুপের অধীনে একটি ট্যাবলেট লঞ্চ করা প্রথম কোম্পানি নয়, যখন Realme ইতিমধ্যেই গত বছরের সেপ্টেম্বরে Realme Pad লঞ্চ করেছে, যার একটি স্লিক ডিজাইন ছিল। রিয়ালিটির ট্যাবলেটটি Helio G80 চিপসেট এবং 10.4-ইঞ্চি স্ক্রিন সহ পাওয়া যায়।

Oppo প্যাডও প্রস্তুত হচ্ছে
সম্প্রতি Oppo প্যাডের কিছু স্ক্রিনও প্রকাশ করা হয়েছে, যাতে Snapdragon 870 প্রসেসর, 6 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া যেতে পারে। এছাড়াও, এটি Android 11 ভিত্তিক ColorOS 12-এ কাজ করে। এতে 120hz রিফ্রেশ রেট দেওয়া যেতে পারে। এই ট্যাবলেটটি একটি 11-ইঞ্চি এলসিডি ডিসপ্লে সহ নক করতে পারে, যার রেজোলিউশন 2560X1600 পিক্সেল।

আরও পড়ুন-OPPO Reno7-অপেক্ষার অবসান, চিনে লঞ্চ হল ওপো রেনো সেভেন সিরিজের স্মার্টফোন, জেনে নিন স্পেশিফিকেশন

আরও পড়ুন-Galaxy S21-গ্য়ালাক্সি এস টোয়েন্টি ওয়ানের জন্য রয়েছে নতুন তথ্য,আপডেট করতে হবে বেশ কয়েকটি অ্যাপ

আরও পড়ুন-Oppo Reno 7: অপেক্ষার অবসান, অবশেষে ২৫ নভেম্বর লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন

Follow Us:
Download App:
  • android
  • ios