Xiaomi নিয়ে আসছে ১৫ মিনিটে ফুল চার্জ হওয়া স্মার্টফোন, ডিজাইন দেখলে মন ভরে যাবে

| Sep 28 2022, 03:18 PM IST

Xiaomi নিয়ে আসছে ১৫ মিনিটে ফুল চার্জ হওয়া স্মার্টফোন, ডিজাইন দেখলে মন ভরে যাবে

সংক্ষিপ্ত

ব্র্যান্ডটি ঘোষণা করেছে যে এটি ৪ অক্টোবর বিশ্বব্যাপী ইভেন্টটি আয়োজন করবে। আমরা সম্ভবত Xiaomi 12T সিরিজের আত্মপ্রকাশ দেখতে পাব। তাহলে, Xiaomi 12T কী প্রকাশ করেছে তা দেখে নেওয়া যাক...
 

Xiaomi খুব শীঘ্রই তাদের স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। কিছু দিন আগে, লিক ইঙ্গিত দিয়েছে যে কোম্পানি Xiaomi 12T এবং 12T Pro ৪ অক্টোবর লঞ্চ করতে পারে। এখন ব্র্যান্ডটি ঘোষণা করেছে যে এটি ৪ অক্টোবর বিশ্বব্যাপী ইভেন্টটি আয়োজন করবে। আমরা সম্ভবত Xiaomi 12T সিরিজের আত্মপ্রকাশ দেখতে পাব। তাহলে, Xiaomi 12T কী প্রকাশ করেছে তা দেখে নেওয়া যাক...

Xiaomi 12T এবং Xiaomi 12T Pro স্পেসিফিকেশন

Subscribe to get breaking news alerts

Xiaomi 12T Pro এবং Xiaomi 12T এর রেন্ডারগুলি ইতিমধ্যেই অনলাইনে প্রকাশিত হয়েছে, যা দেখায় যে তারা একই ডিজাইন ভাগ করে নিয়েছে। 12T Pro 1,220 x 2,712 পিক্সেল এবং ১২০ Hz রিফ্রেশ রেট সহ ৬.৬৭ -ইঞ্চি AMOLED স্ক্রিন সহ Qualcomm Snapdragon 8+ Gen 1 SoC এর সঙ্গে লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে। উপরন্তু, একটি 200-মেগাপিক্সেল স্যামসাং HP1 প্রধান সেন্সর অন্তর্ভুক্ত করা হয়েছে, একটি ৮-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্সের সঙ্গে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Xiaomi 12T ক্যামেরা
অন্যদিকে Xiaomi 12T, ডাইমেনশন 8100 চিপসেট, 108-মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, ৮-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং ২-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সহ স্ট্যান্ডার্ড আসে। এটিতে একটি ৬.৭ -ইঞ্চি OLED ডিসপ্লে রয়েছে যা ১২০Hz রিফ্রেশ রেট এবং HDR10+ সমর্থন অফার করে।

Xiaomi 12T ব্যাটারি

একটি ৫০০০ mAh ব্যাটারি উভয় ডিভাইসকে শক্তি দেয় বলে জানা গিয়েছে। তাদের বিভিন্ন চার্জিং ক্ষমতা থাকতে পারে কারণ প্রো মডেলটি ১২০ W দ্রুত চার্জিং অফার করার জন্য গুজব রয়েছে, যখন স্ট্যান্ডার্ড মডেল শুধুমাত্র ৬৭ W দ্রুত চার্জিং সমর্থন করতে পারে।

আরও পড়ুন- পুজোয় নতুন ফোন কেনার পরিকল্পনা করছেন, এই ৩টি মোবাইল আগামী সপ্তাহে ভারতে এসেছে

আরও পড়ুন- একেবারে জলের দর, পুজোর আগে বাজার গরম করতে Realme Narzo আনল আট হাজারের ফোন

আরও পড়ুন- Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন

Xiaomi 12T স্টোরেজ
যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, Xiaomi 12T দুটি স্টোরেজ মডেলে বিক্রি হবে - ৮ GB RAM + ১২৮ GB স্টোরেজ এবং ৮ GB RAM + ২৫৬ GB। অন্যদিকে, 12T Pro ৮ GB RAM + ২৫৬ GB স্টোরেজ এবং ১২ GB RAM + ২৫৬ GB স্টোরেজ বিকল্পগুলি অফার করবে বলে জানা গিয়েছে।

null