Xiaomi আজ ভারতে তার নতুন স্মার্টফোন Redmi 9 Power লঞ্চ হল। এই ফোনটি দুপুর বারোটায় লঞ্চ করা হবে। আপনি এই লঞ্চ ইভেন্টটি সরাসরি Xiaomi সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দেখতে পারবেন। Redmi 9 Power বাজারে ৬০০০ mAh ব্যাটারি এবং ৪৮ MP কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ বাজারে আনতে পারে। এই ফোনটি Redmi Note 9 4G-এর একটি পুনরায় সংযুক্ত সংস্করণ হিসাবে মনে করা হয়।

আরও পড়ুন- মাত্র ৬০০০ টাকায় HD+ ডিসপ্লে-সহ আরও বিভিন্ন ফিচার, ভারতে জলের দরে স্মার্টফোন লঞ্চ করল এই সংস্থা

ফোনটি Amazon-এর সাইটে Redmi 9 Power স্মার্টফোনটি ১০,৯৯৯ টাকায় লঞ্চ করা হবে। আর সেই সঙ্গে এই ফোনটি কেবল Amazon-এর থেকেই কেনা যাবে। একই সময়ে, Redmi-এর আসন্ন ফোনের জন্য একটি সংস্থার ওয়েবসাইটে একটি মাইক্রোসাইটও তৈরি করা হয়েছে। এই ফোনটি লঞ্চ হওয়ার আগে এর স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। তবে জেনে নেওয়া যাক এই ফোনের বিস্তারিত স্পেসিফিকেশন।

আরও পড়ুন- অবিশ্বাস্য, একেবারে জলের দরে 4G ফোন, লঞ্চ হল Nokia C1 Plus 4G

Redmi 9 Power স্মার্টফোনে দুটি স্টোরেজের ভেরিয়েন্টে লঞ্চ করা হবে। এই ফোনটিতে ওয়াটারড্রপ-স্টাইল নচ সহ ৬.৬৭ ইঞ্চি Full HD+ ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন ১০৮০x২৩৪০ পিক্সেলে থাকবে। এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরের চলবে। ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ এর সঙ্গে miui12-তে কাজ করবে।

Redmi 9 Power স্মার্টফোনে ক্যামেরাটি 48 মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।  এর প্রাইমারি ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেল এবং ৮ মেগাপিক্সেল সহ ২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এতে ম্যাক্রো ফটোগ্রাফির জন্য একটি ২ মেগাপিক্সেল সেকেন্ড ক্যামেরা সেন্সরও রয়েছে। একই সঙ্গে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। Redmi 9 Power-এ চার্জিং এর জন্য ৬০০০ mAh ব্যাটারি রয়েছে যা ১৮ w ফাস্ট চার্জিং বলে সংস্থার দাবি।