বহু দিনের অপেক্ষার পর Poco M3 আজ ভারতে লঞ্চ হয়েছে। বিশেষ বিষয়টি হল এই ফোনটি খুব কম দামের শক্তিশালী বৈশিষ্ট্য সহ উপস্থাপিত হয়েছে। Poco India এই স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ এসওসি, ৬ GB RAM এবং ৬০০০ mAh ব্যাটারির মতো বৈশিষ্ট্য রয়েছে। এই ফোনের প্রথম সেলটি ৯ ফেব্রুয়ারি দুপুর বারোটায় শুরু হবে। লঞ্চ অফারের আওতায় ফোনে এক হাজার টাকার ছাড়ও দিচ্ছে এই সংস্থা। আসুন জেনে নিই এই ফোনটি কোন ফিচার সহ লঞ্চ হল এবং এর দাম কত-

আরও পড়ুন- সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার, ৪ ফেব্রুয়ারি বিশ্ব বাজারে লঞ্চ হচ্ছে Xiaomi Mi 11 ...

Poco M3 এর ৬.৫৩ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। এই ফোনটি গরিলা গ্লাস থ্রি সুরক্ষা নিয়ে আসে। Poco এই স্মার্টফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট রয়েছে। এটি ৬ GB RAM এবং ১২৮ GB পর্যন্ত স্টোরেজ রয়েছে। সংস্থাটি এটিকে ৬ GB RAM + ৬৪ GB এবং ৬ GB RAM + ১২৮ GB স্টোরেজে লঞ্চ করেছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনের স্টোরেজও বাড়ানো যেতে পারে। Pocoএর এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ এর ভিত্তিতে সর্বশেষতম MIUI-তে কাজ করবে।

আরও পড়ুন- রাজনৈতিক প্রচারে আর ব্যবহার করা যাবে না ফেসবুক, পদক্ষেপের ভাবনা জুকেরবার্গ-এর ...

ক্যামেরা হিসাবে, Poco M3 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এর প্রাথমিক ক্যামেরাটি f/1.79 অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল, যখন f/2.4 অ্যাপারচার সহ দুটি ২ মেগাপিক্সেল লেন্স রয়েছে, একটি ডেপথ সেন্সর এবং অন্যটি একটি মাইক্রো লেন্স। ফোনের সামনে দিকে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। চার্জিং-এর জন্য রয়েছে এই ৬০০০ mAh ব্যাটারি রয়েছে, এটি ১৮W দ্রুত চার্জিং সমর্থন সহ আসে। স্মার্টফোনটিতে একটি সাইড মউন্ডেট ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

আরও পড়ুন- স্টাইলিস লুক সেই সঙ্গে ৬ টি ক্যামেরা সেটআপ, লঞ্চ হল Motorola Edge S ...

Poco M3 এর দাম- এই স্মার্টফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে। এই স্মার্টফোনটি ৬ GB RAM এবং ৬৪ GB এই ফোনের বেস ভেরিয়েন্টটির দাম ১০,৯৯৯ টাকা, আর এর পরবর্তী ফোনটির দাম ১১,৯৯৯ টাকায় লঞ্চ করা হবে। সংস্থাটি বিশ্বব্যাপী ৪ GB RAM ভেরিয়েন্টও বাজারে আনছে, যা এখনও ভারতীয় বাজারে আসেনি।