Asianet News BanglaAsianet News Bangla

Tech News- ২৫ নভেম্বর লঞ্চ হবে বিশ্বের প্রথম 18GB RAM স্মার্টফোন, জেনে নিন বিশেষত্ব

সংস্থাটি চায়না সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম Weibo-তে একটি টিজার পোস্টার শেয়ার করেছে, তাতে দেখা যাচ্ছে যে- ZTE Axon 30 Ultra Space Edition ২৫ নভেম্বর লঞ্চ হবে।
 

ZTE Axon 30 series will be launched the world's first 18GB RAM smartphone on November 25 BDD
Author
Kolkata, First Published Nov 20, 2021, 4:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ZTE এর Axon 30 সিরিজ সারা বিশ্বে বেশ জনপ্রিয়। ZTE Axon 30 Ultra ফ্ল্যাগশিপ মডেল এই লাইনআপে অন্তর্ভুক্ত করা হয়েছে। এখন, সংস্থাটি ফোনটির একটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে যা মেমরি কনফিগারেশনের ক্ষেত্রে সমস্ত রেকর্ড ভেঙে দেবে। সংস্থাটি চায়না সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম Weibo-তে একটি টিজার পোস্টার শেয়ার করেছে, তাতে দেখা যাচ্ছে যে- ZTE Axon 30 Ultra Space Edition ২৫ নভেম্বর লঞ্চ হবে।
মজার ব্যাপার হল, এই ফোনটিকে 18GB RAM এবং 1TB ইন্টারনাল স্টোরেজ সহ বিশ্বের প্রথম ফোন বলে মনে করা হচ্ছে। Axon সিরিজটি 16GB RAM এবং 1TB ইন্টারনাল স্টোরেজের শীর্ষস্থানীয় কনফিগারেশন সহ উপলব্ধ। আসন্ন ভেরিয়েন্টের সঙ্গে, চায়না সংস্থাটি ফোনের RAM 2GB পর্যন্ত প্রসারিত করছে এবং 18GB পর্যন্ত নিয়ে যাচ্ছে। সংস্থাটির শেয়ার করা পোস্টার থেকে মনে হচ্ছে এই আসন্ন Axon 30 Ultra Space Editionটি সীমিত সংস্করণে উপলব্ধ করা হবে।
ZTE Axon 30 Ultra Space Edition মডেলে বিশেষ কী থাকবে
ফোনটির দাম এখনও জানানো হয়নি, তা লঞ্চের সময়ই জানা যাবে। মেমরি কনফিগারেশন ছাড়াও, ফোনের বাকি স্পেসিফিকেশনগুলি Axon 30 Ultra-এর মতোই থাকবে বলে আশা করা হচ্ছে। এটিতে 1080 x 2400 পিক্সেলের ফুল HD+ স্ক্রিন রেজোলিউশন, 144Hz রিফ্রেশ রেট, 20:9 অ্যাসপেক্ট রেশিও এবং কর্নিং গরিলা গ্লাস 5 সুরক্ষা সহ একটি 6.67-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে।

ZTE Axon 30 Ultra Space Edition Qualcomm Snapdragon 888 মোবাইল প্ল্যাটফর্মে চলে, এর সঙ্গে LPDDR5 RAM এবং UFS 3.1 স্টোরেজ রয়েছে। পিছনে একটি কোয়াড-ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে একটি 64-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, একটি 64-মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল লেন্স, 120-ডিগ্রি FOV সহ একটি 64-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড শ্যুটার রয়েছে।
সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য স্মার্টফোনটিতে একটি 16-মেগাপিক্সেল স্ন্যাপার রয়েছে। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চালিত, এই ফোনটিতে একটি 4,600mAh ব্যাটারি রয়েছে যা 66W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।
ZTE Axon 30 সিরিজে দারুণ অফার হল- নতুন লঞ্চ ছাড়াও, সংস্থাটি তার ZTE Axon 30 সিরিজে কিছু বিশেষ অফার নিয়ে এসেছে যা ২৯ নভেম্বর পর্যন্ত বৈধ।

 

আরও পড়ুন- এক লিটারে চলবে ৮০-৯০ কিমি, পকেট বাঁচাবে ভারতে তৈরি এই বাইকগুলো

আরও পড়ুন- অনলাইন গেমে বিনিয়োগের নতুন মাধ্যম, ড্রিম ১১ সহ অন্যান্য সংস্থা অনলাইন গেমে আনছে NFT

আরও পড়ুন- ১৮ নভেম্বর ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত হল পেটিএমের শেয়ার,উদ্ভোধনের দিনই শেয়ারে পতন

Follow Us:
Download App:
  • android
  • ios