Terrorist  

(Search results - 152)
  • तालिबान ने खड़े किए हाथः तालिबान के प्रवक्ता जुबिहुल्ला मुजाहिद ने ट्वीट कर कहा कि हमले में तालिबान का हाथ नहीं है। उधर इस्लामिक स्टेट आतंकी समूह ने हमला करने का दावा किया है। उसने कहा कि आईएस लड़ाके गुरुद्वारे पर इस समय भी हमले को अंजाम दे रहे हैं।

    International28, Mar 2020, 11:12 AM IST

    কাবুল হামলায় এবার ভারতীয় যোগ, আত্মঘাতী আইএস জঙ্গি আসলে কেরলের বাসিন্দা

    ২৫ মার্চ কাবুলের গুরুদ্বারে জঙ্গি হামলা , হামলা চালিয়েছিল ৪ জঙ্গি, জঙ্গিদের পরিচয় প্রকাশ পেতেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য, জঙ্গিদলে ছিল কেরলের বাসিন্দা এক দোকানদার।

  • নীল-তৃণাঃ ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ নীল-তৃণা।  যদিও নীল এখনও গভীর রাত পর্যন্ত শ্যুটিং করছেন। কিন্তু অপরদিকে কেন্দ্রীয়  চরিত্র তৃণা  আপাতত বাড়িতেই। বাড়িতে একদম সময় দিতে পারেন না অভিনেত্রী। এই সুযোগে বাড়িতে বেশ খানিকটা সময় কাটাতে পারবেন অভিনেত্রী। এছাড়া বাড়িতে বসে বন্ধুদের সঙ্গে সময় কাটানোরও প্ল্যান রয়েছে অভিনেত্রীর।

    Bengali Cinema27, Mar 2020, 9:51 AM IST

    বান্ধবী থেকে বউ, করোনা আতঙ্কে স্বামী দীপঙ্করকে নিয়ে ঘোর চিন্তায় দোলন

    করোনা আতঙ্কে রীতিমতো চিন্তিত অভিনেত্রী দোলন রায়। এমনিতেই ফুসফুসের সমস্যায় রয়েছে দীপঙ্করের। এহেন পরিস্থিতিতে কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেতা। বন্দিদশায় মেডিটেশনে মন দিয়েছেন দোলন।

  • মনে বিষ ঢালাই ছিল কাজ, বাদু়ড়িয়ায়  লস্করের 'লিঙ্কম্যান' ২১ বছরের যুবতী

    Kolkata20, Mar 2020, 5:53 PM IST

    কোটি কোটি টাকা ঢুকছে অ্যাকাউন্টে, ৩০ টি গ্রুপের অ্যাডমিন 'জঙ্গি যুবতী'

    মাত্র ২১ বছর বয়সেই ঢুকে গিয়েছিল সন্ত্রাসের বিষ। যার জেরে রাজ্য়ে বসে পাকিস্তানের একাধিক জঙ্গি গোষ্ঠীর লিঙ্কম্যানের কাজ করছিল  বাদুড়িয়ার যুবতী। অ্যাকাউন্টে কোটি কোটি  টাকা লেনদেন  হওয়াতেই প্রথমে সন্দেহ হয় কলকাতা পুলিশের। এরপর যুবতীর ওপর নজর রাখা শুরু করে স্পেশ্য়াল টাস্ক ফোর্স। তারপরই বেরিয়ে আসে জঙ্গি যোগ।
     

  • পাকিস্তানের জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যোগ,যুবতীর পর রাজ্য়ে ধৃত ছাত্র

    Kolkata20, Mar 2020, 4:03 PM IST

    পাকিস্তানের জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যোগ, রাজ্য়ে ধৃত 'লস্করের রিক্রটার'

    মাত্র ২৪ ঘণ্টার মধ্য়েই কলকাতা পুলিশের স্পেশ্য়াল টাস্ক ফোর্সের আরও এক সাফল্য। বৃহস্পতিবার তাদের জালে ধরা পড়েছিল ২১ বছরের লস্করের লিঙ্কম্যান। এবার ওই যুবতীকে জেরা করে আরও এক লিঙ্কম্যানকে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে,অভিযুক্ত যুবতী তানিয়া পারভিনের সঙ্গে একই কলেজে পড়াশোনা করে প্রথম বর্ষের ছাত্র মনাজিরুল ইসলাম মন্ডল। 

  • মনে বিষ ঢালাই ছিল কাজ, বাদু়ড়িয়ায়  লস্করের 'লিঙ্কম্যান' ২১ বছরের যুবতী

    Kolkata19, Mar 2020, 5:38 PM IST

    মনে বিষ ঢালাই ছিল কাজ, বাদু়ড়িয়ায় লস্করের 'লিঙ্কম্যান' ২১ বছরের যুবতী

    বহুদিন ধরেই খবর ছিল কলকাতা এসটিএফ-এর হাতে। জাল পেতে শিকার ধরার অপেক্ষায় ছিল তারা। অবশেষে বসিরহাট মহকুমার বাদুড়িয়া থানার ভারত-বাংলাদেশ সীমান্তের মালেয়াপুরে গ্রেফতার হল লস্করের লিঙ্কম্যান একুশ বছরের যুবতী তানিয়া পারভিন । তার বিরুদ্ধে অভিযোগ, আন্তর্জাতিক স্তরে বিশেষ করে পাকিস্তানের লস্কর-ই-তৈবা তার সঙ্গে ইন্টারনেটের মাধ্য়মে মোবাইলে একাধিকবার যোগাযোগ করেছে । গ্রেফতারের সময় যুবতীর থেকে বেশ কিছু টাকা  ব্যাংক একাউন্টের ডিটেলসপাওয়া গিয়েছে। 

  • undefined

    International15, Mar 2020, 2:58 PM IST

    করোনা নিয়ে উদ্বেগে ইসলামিক স্টেট-ও, জঙ্গিদের জন্য জারি বিশেষ স্বাস্থ্যবিধি

    করোনাভাইরাস আতঙ্কে কাঁপছে জঙ্গিরাও। স্বাস্থ্য নিয়ে সতর্কতা জারি করল আইএসআইএস-ও। করোনাধ্বস্ত দেশে না যাওয়ার নির্দেশ দেওয়া হল জঙ্গিদের। কোথাও হিন্দু মহাসভার সঙ্গে মিলে গেল তাদের সুর।

     

  • कोरोना के बढ़ते प्रभाव को देखते हुए सुरक्षा और संरक्षा के बंदोबस्त किए जा रहे हैं। इसी क्रम में पूर्वोत्तर के एक राज्य में अस्पताल में आए लोगों को मास्क वितरित किया गया।

    Life Style5, Mar 2020, 12:10 PM IST

    বাজারে দেদার বিকোচ্ছে চিনা মাস্ক, পাল্লা দিয়ে বাড়ছে তার দামও


    বাজারে দেদার বিক্রি বেড়েছে চিনা মাস্কের । এর পাশাপাশিই এন-৯৫ মাস্কেরও চাহিদা তুঙ্গে। যেই মাস্কের দাম ছিল ৩০ টাকা বর্তমানে তার দাম বেড়ে হয়েছে ৬০-৭০ টাকা। গত দুদিনে মাস্কের বিক্রি ৫০০ ছাড়িয়ে গেছে।

  • उत्तर प्रदेश में कोरोना वायरस ने तेजी से अपना असर दिखाया है। वहीं, राजस्थान और दिल्ली भी पीछे नहीं हैं। इन राज्यों में भी कोरोना से संक्रमित मरीजों की पुष्टि की गई है।

    Life Style5, Mar 2020, 11:20 AM IST

    করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী, জেনে নিন মাস্ক ব্যবহারের ডু'স অ্যান্ড ডোন্টস

    করোনা ভাইরাস। নামটা শুনলেই প্রত্যেকেই যেন আতঙ্কিত। করোনা আতঙ্কে ইতিমধ্যেই ভয়ে কাঁপছে চিন।  শুধু চিন নয়, চিনের পাশাপাশি একের পর এক শহরে মুহূর্তের মধ্যে প্রবেশ করছে এই ভাইরাস।  একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। কোনওভাবেই আটকানো যাচ্ছে না এই ভাইরাসকে। নোবেলা করোনা প্রকৃতির এই করোনা ভাইরাস। বিশেষজ্ঞরা বলছেন এটি আসলে ফ্ল্যাবিও ভাইরাস, যা খুব দ্রুত ছড়িয়ে যাচ্ছে।  হু হু করে বাড়ছে মৃত্যু সংখ্যা। সারা বিশ্বে জুড়ে ছড়িয়ে পড়েছে এই ভাইরাস।  করোনা ভাইরাস আটকাতে মাস্ক ব্যবহার মাস্ট। তবে যে কোনও মাস্ক নয়। সঠিক মাস্ক  ব্যবহারের বিশেষ কিছু পদ্ধতি রয়েছে যেগুলি মেনে চলা অবশ্যই দরকার। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী, জেনে নিন মাস্ক ব্যবহারের ডু'স অ্যান্ড ডোন্টস। আর তা না মানলেই শরীরে যে কোনও মুহূর্তে প্রবেশ করতে পারে এই করোনা ভাইরাস। 

  • জেলেই অনশনে লাদেনকে চিনিয়ে দেওয়া পাক ডক্তারের

    International2, Mar 2020, 8:39 PM IST

    অত্যাচারে নাজেহাল হয়ে জেলেই অনশনে লাদেনকে চিনিয়ে দেওয়া পাক ডক্তারের

    লাদেনকে চিনিয়ে দেওয়ার মাশুল গুনছেন পাকিস্তানের সেই চিকিৎসক। অত্যাচারে নাজেহাল হয়ে জেলে বসেই অনশন শুরু করেছেন তিনি। পঞ্জাব প্রদেশের একটি জেলে রয়েছেন তিনি। জঙ্গিদের সঙ্গে যোগাযোগ রাখার অভিযোগ ২০১২ সাল থেকেই জেলবন্দি তিনি। 
     

  • 'ঘরে ঢুকে মারব' , এটাই ছিল বালাকোট এয়ার স্ট্রাইকের স্লোগান, বললেন প্রাক্তন বায়ু সেনা প্রধান

    India 26, Feb 2020, 12:51 PM IST

    'ঘরে ঢুকে মারব' , এটাই ছিল বালাকোট এয়ার স্ট্রাইকের স্লোগান, বললেন প্রাক্তন বায়ু সেনা প্রধান

    বালাকোটের সাফল্য ভারতীয় সেনা বাহিনীর কাছে ছিল দৃষ্টান্ত। সন্ত্রাসবাদীদের ঘরে ঢুকে মারার বার্তা দিয়েছিল বালাকোট। বালাকোট এয়ার স্ট্রাইকের বর্ষপূর্তিতে স্মৃতিচারণ করলেন প্রাক্তন বায়ু সেনা প্রাধান বিএস ধানোয়া। 

  • इस पार्टी में मलाइका अरोड़ा बहन अमृता अरोड़ा और बेटे अरहान के साथ पहुंची। इसके अलावा करीना की बहन करिश्मा कपूर,  नताशा पूनावाला, करण जौहर, सारा अली खान, इब्राहीम अली खान, अर्जुन कपूर, संजय कपूर, महीप कपूर, आलिया भट्ट और रणबीर कपूर पार्टी का हिस्सा रहे।

    Bollywood25, Feb 2020, 6:48 PM IST

    টুইট বির্তকে করণ জোহরের 'তখত', বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

    ছবি মুক্তির আগেই ফের বির্তকের শিরোনামে নাম উঠল করণ জোহরের ছবি 'তখত'। ছবির স্ক্রিপ রাইটার হুসেন হাড্রির একটি টুইটকে কেন্দ্র করেই বির্তকের সূত্রপাত। একটি টুইটে তিনি 'হিন্দু সন্ত্রাসবাদী' শব্দটি ব্যবহার করেছেন। ইতিমধ্যেই হুসেনের টুইটার অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে।

  • trump modi thumb

    USA22, Feb 2020, 8:08 PM IST

    সফরের আগেই ইমরানকে কড়া বার্তা ট্রাম্পের, মোদীর মন পাওয়া নাকি ফের মধ্যস্থতা

    ট্রাম্পের ভারত সফরের আগে ফের কাশ্মীর মধ্যস্থতার প্রসঙ্গ উঠল। সরাসরি উত্তর এড়িয়ে গেল হোয়াইট হাউস। তবে পাকিস্তান-কে সন্ত্রাসবাদীদের নিয়ন্ত্রণ করতেই হবে, বলা হয়েছে। নাহলে ভারত-পাাকিস্তান আলোচনা কখনই সফল হবে না।  

     

  • undefined

    India 19, Feb 2020, 3:28 PM IST

    জেলে আজমল কাসব-কে খুন করার সুপারি পেয়েছিল দাউদ-এর গ্যাঙ, প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য

    ২৬/১১ মুম্বই হামলা নিয়ে বই লিখেছেন মুম্বই-এর প্রাক্তন পুলিশ কমিশনার। সেই বই-এর প্রতিটি পাতা থেকে বের হচ্ছে চাঞ্চল্যকর তথ্য। জানা গেল জেলে আজমল কাসব-কে হত্য়ার সুপারি পেয়েছিল দাউদ-এর গ্যাঙ। পিছনে ছিল আইএসআই এবং লস্কর-ই-তৈবা।

     

  • मुख्य आरोपी कसाब-    हमले को अंजाम देने वाले 10 आतंकियों में से एक आतंकी जिंदा पकड़ा गया था। ये 17  साल का लड़का अजमल कसाब था। लश्कर-ए-तैयबा आंतकी संगठन में कसाब ने पाकिस्तान में भारत पर हमले की ट्रेनिंग ली थी। पकड़े जाने के बाद कसाब पर आर्म्स एक्ट, गैरकानूनी गतिविधियां रोकथाम अधिनियम, विस्फोटक अधिनियम, सीमा शुल्क अधिनियम, देश के खिलाफ युद्ध छेड़ने और रेलवे अधिनियम की अन्य विभिन्न धाराओं के तहत मामला दर्ज किया गया था। 25 फरवरी, 2009 को आतंकी हमले के मुख्या आरोपी अजमल कसाब को जीवित पकड़ लिया गया। 3 मई, 2010 को कसाब को भारत पर आतंकी हमले की साजिश, हत्याएं और युद्ध छेड़ने का दोषी ठहराया गया। 6 मई 2010 को कसाब को फांसी की सजा सुनाई गई। 21 नवंबर 2012 को भारतीय जेल में कसाब को फांसी पर लटकाया गया।

    India 19, Feb 2020, 2:26 PM IST

    'ভারত মাতা কি জয়', মাটিতে মাথা ঠেকিয়ে বলেছিল ২৬/১১ হামলার জঙ্গি আজমল কাসব

    লস্কর-ই-তৈবা'র জঙ্গির মুখে ভারত মাতা কি জয়। তাও আবার একবার নয় দুই-দুইবার। ফের এক চাঞ্চল্যকর তথ্য বের হল মুম্বই-এর প্রাক্তন পুলিশ কমিশনার-এর বই থেকে। কোন পরিস্থিতিতে আজমল কাসবের মুখে ভারতের নামে জয়ধ্বনি শোনা গিয়েছিল?

     

  • কাশ্মীরের ত্রাল এলাকায় সেনার যৌথ অভিযান

    India 19, Feb 2020, 8:30 AM IST

    কাশ্মীরের পুলওয়ামায় সেনার অভিযান, এনকাউন্টারে নিকেশ হল ৩ জঙ্গি

    কাশ্মীরের ত্রাল এলাকায় সেনার যৌথ অভিযান, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালান হয়, অভিযানের সঙ্গী ছিল সিআরপিএফ ও জম্মু-কাশ্মীর পুলিশও, সেনার এনকাউন্টারে খতম ৩ সন্ত্রাসবাদী।