শপিং করতে ভালবাসেন না এমন নারী খুঁজে পাওয়া কঠিন। যেকোনও নারীর জীবনেই অন্যতম ভাললাগার মধ্যে শীর্ষস্থানে থাকে কেনাকাটা করা। আজকাল আবার অনলাইন শপিং-এর যুগে কেনাকাটা একটা অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। এখন আর ভীড় ঠেলে দোকানে যাওয়ার প্রয়োজন পড়ে না। মোবইল ফোনে অর্ডার দিলেই দ্রুত আপনার পছন্দের জিনিয় পেয়ে যাবেন আপনার হাতের মুঠোয়।

তেমনই অনলাইন শপিং-এ মজে থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রের এমিলি ম্যাকগুয়ে। প্রায়শই নিত্যনতুন জিনিস অর্ডার করেন এবং অপেক্ষা করেন ভালবাসার সেই জিনিসটি কখন বাড়ি এসে পৌঁছোবে তার জন্য। বেশিরভাগক্ষেত্রেই স্ত্রীর এই পাগলামির চোটে নাভিশ্বাস ওঠে স্বামীদের। কিন্তু এই মহিলার স্বামী ওয়েলন যা করলেন তাতে রীতিমতো হতবাক নেট দুনিয়া।  

 

শপিং-এর জন্য স্ত্রীর সেই ভালবাসার কথা মাথায় রেখেই স্ত্রীর জন্মদিনে এক অভিনব উপহার দিলেন স্বামী। জন্মদিনের দিন স্ত্রীকে চমকে দিলেন একটি আমাজনের গিফ্ট প্যাক দিয়ে। অনেকেরই হয়তো মনে হতে পারে, গিফ্ট প্যাক আবার উপহার দেওয়ার মতো জিনিস নাকি! কিন্তু এই গিফ্ট প্যাক হল আস্ত একটি কেক। স্ত্রীকে জন্মদিনে আমাজনের গিফ্ট প্যাকের আদলে একটি থিম কেক উপহার দিয়েছেন স্বামী। প্রসঙ্গত,আজকাল বাজারে থিম কেক-এর রমরমা তুঙ্গে। তাই স্ত্রীয়ের ভাললাগাকে মাথায় রেখেই একটি ডেলিভারি পার্সেলের আদলে সাজিয়েছেন সেই কেক। স্বামীর সারপ্রাইজে খুশি হয়ে সেই কেক কেটে তাঁর ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এমিলি।