তিনি আমেরিকার বিখ্যাত মহাকাশ গবেষণা কেন্দ্র নাসার মহাকাশচারী। অ্যাস্ট্রোনট হিসেবে ৩২৮ দিন মহাকাশে কাটিয়ে সম্প্রতি পৃথিবীতে ফিরেছেন ক্রিসটিনা কচ। এতদিন মহাশূণ্যে কাটানোর পর এই দুনিয়ায় পা দিয়ে এক অনন্য অভিজ্ঞতার সম্মুখীন হলেন ক্রিসটিনা। টেক্সাসের বাড়িতে ক্রিসটিনার জন্য অপেক্ষা করছিল তাঁর প্রিয় পোষ্যটি। ক্রিসটিনাকে দেখে মহা উৎসাহে লাফালাফি শুরু দরে দিল সে।

আরও পড়ুন: প্রেম দিবসে আবেগঘন সুষমার স্বামী, জন্মদিনে ছবি পোস্ট করে ট্যুইটারে স্মরণ প্রধানমন্ত্রীর

প্রায় এগারো মাসের অপেক্ষার পর ক্রিসনিটার সঙ্গে দেখা হয়েছে তাঁর প্রিয় পোষ্যের। মনিবকে দেখে আর উত্তেজনা চেপে রাখতে পারেনি সে। বাড়ির দরজায় ক্রিসটিনার আওয়াজ পেয়েই লাফাতে শুরু করে। দীর্ঘদিন পর নিজের প্রিয় মানুষকে দেখতে পেয়ে উৎসাহ আর থামতেই চায় না কুকুরটির। পুরো বিষয়টি ক্যামেরায় রেকর্ড করা হয়েছে। আর প্রিয় পোষ্যের এই কীর্তির ভিডিওটি নিজেই ট্যুইট করেছেন ক্রিসটিনা। ৩০ সেকেন্ডের এই ভিডিওটি ইতিমধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

 

ভিডিওতে দেখা যাচ্ছে, ক্রিসটিনা ও তাঁর স্বামীকে বাড়ির দিকে আসতে দেখেই  লাফিয়ে নিজের আনন্দ প্রকাশ করতে থাকে সারমেয়টি। দরজা খোলার সঙ্গে সঙ্গে দীর্ঘদিন পর ক্রিসটিনাকে দেখে আত্মহারা হয়ে হয়ে ওঠে সে। ভিডিওটি পোস্ট করে ক্রিসটিনা লেখেন, "এটি  আজকের সবচেয়ে ভাল জিনিস।" নভশ্চর ক্রিসটিনা আরও লেখেন, " আমি বুঝতে পারছি না, কে বেশি আনন্দ পেয়েছে। আমি খুশি সে একবছর পরেও আমাকে মনে রাখায়।"

আরও পড়ুন: সরলেন পাকিস্তানি বংশোদ্ভূত সাজিদ জাভিদ, ব্রিটেনের অর্থমন্ত্রীর পদে নারায়ণমূর্তির জামাই

নেটিজেনদের মধ্যে ইতিমধ্যে এই ভিডিও ভীষণ জনপ্রিয় হয়েছে। ক্রিসটিনার পোষ্যের কীর্তি মন গলিয়ে দিয়েছে সকলের। এমনকি নাসার অফিসিয়াল ট্যুইটার থেকে  ক্রিসটিনার পোস্টটিতে প্রতিক্রিয়া দেওয়া হয়েছে।