প্রেমে ঝামেলা অশান্তি লেগেই থাকে টুকটাক সবার মধ্যেই। প্রেমের বিভিন্ন অদ্ভুত ঘটনার সাক্ষী অনেকেই হয়েছেন। কিন্ত তাই বলে প্রেমিকের মাথায় ল্যাপটপ ভেঙ্গে ফেলতে পারে কেউ! এমনটা খুব একটা শোনা যায় না। ঘটনাটি ঘটেছে আমেরিকান এয়ারলাইন্সের একটি বিমানে। মায়ামি থেকে লস অ্যাঞ্জেলস  যাচ্ছিল বিমানটি। এই প্লেনে হওয়া পুরো ঘটনার ভিডিও এখন ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ৪ মিলিয়নেরও বেশি লোকজন ভিডিওটি দেখেছেন।
   
ঝামেলার সূত্রপাত বিমানেই। আমেরিকান এয়ারলাইন্সের সফর করছিলেন ওই প্রেমিক-প্রেমিকা। কিন্ত সেই সফর সুখকর হয়নি তাঁদের। প্রেমিকার কীর্তিতে চক্ষু চড়ক গাছ হয় বিমানের বাকি যাত্রীদের। অনেক্ষণ ধরেই প্রেমিকের উপরে রোয়াব দেখিয়ে যাচ্ছিলেন প্রেমিকা। গণ্ডগোল দেখে সেখানে চলে আসেন এয়ার হোস্টেসরাও। তাঁরা মারমুখি প্রেমিকাকে থামানোর চেষ্টাও করেন। কিন্তু, কে শোনে কার কথা- আচমকাই হাতের কাছে থাকা ল্যাপটপটাই সজোরে প্রেমিকের মাথায় ভেঙে দেন প্রেমিকা। চোখে তখন সরষে ফুল দেখছেন প্রেমিক। পরিস্থিতি হাতের বাইরে দেখে এয়ারহোস্টেসরা সঙ্গে সঙ্গে এই প্রেমিক-প্রেমিকা-কে বিমানের আসন ছেড়ে দিতে নির্দেশ দেন। এরপর প্রেমিককে নিয়ে বিমানের মধ্যে থাকা প্যাসেজ দিয়ে এয়ারহোস্টেসরা এক্সিট গেটের দিকে এগিয়ে যান। কিন্তু, পিছু ধাওয়া করে এসে ফের প্রেমিকের উপরে চড়াও হন প্রেমিকা। 

ভিডিও-তে দেখা গিয়েছে এয়ারহোস্টেসদের কাছ থেকে কিছু নির্দেশ পাওয়ার পর প্রেমিকা দৌঁড়ে এসে কেবিল লাগেজের লকার থেকে নিজের লাগেজ বের করে নিয়ে বেরিয়ে যান। জানা গিয়েছে, বিমানে থাকা এক তরুণীকে নাকি প্রেমিক দেখছিলেন। আর এতেই অসন্তুষ্ঠ হন প্রেমিকা। তিনি পাশে থাকতে অন্য মহিলা-তে কেন নজর? এই নিয়ে প্রেমিকের সঙ্গে প্রেমিকার ঝামেলা শুরু হয়েছিল। 

প্রেমিক অন্য মহিলাকে দেখার বিষয়টি অস্বীকার করতেই পরিস্থিতি চরম আকার ধারণ করেছিল। জানা যায়, প্রেমিক-প্রেমিকার আচরণে অসন্তুষ্ঠ পাইলট তাঁদের বিমান থেকে নেমে যেতে বলেন। এরপর মিয়ামি বিমানবন্দরেই প্রেমিক-প্রেমিকাকে নামিয়ে রেখে গন্তব্যস্থলে উড়ে যায় বিমানটি। 

 এরই মধ্যে এক যাত্রী ঘটনার পুরো  ভিডিও করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেন। মুহূর্তে ভাইরাল হয় ভিডিওটি। প্রসঙ্গত কিছুদিন আগে ময়নাগুড়ি-তে বিয়ের জন্য প্রেমিকার বাড়ির দরজায় ধর্নায় বসেছিলেন এক যুবক।  তাঁর দাবি ছিল প্রেমিকা বিয়ে-তে হ্যাঁ না বলা পর্যন্ত তিনি অবস্থান চালিয়ে যাবেন। পরে প্রেমিকা বিয়ের কথা মেনে নেওয়ায় সেই প্রেমিক অবস্থান তুলে নেন। প্রেমে কত ধরনের ঘটনাই না ঘটে। কিন্তু, আমেরিকান এয়ারলাইন্সে যা ঘটেছে তা দেখে প্রেমিকরা 'প্রেম-কে নৈব-নৈ চ' বলতেই পারেন।