যৌন হেনস্থার অভিযোগ উঠল কিনা স্বয়ং মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে! সম্প্রতি এক মহিলা এমনই অভিযোগ আনলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প-এর বিরুদ্ধে। ই জিন ক্যারোল নামে ওই মহিলা পেশায় একজন সাংবাদিক। তাঁর অভিযোগ আজ থেকে প্রায় ২৩ বছর আগে ডোনাল্ড ট্রাম্প তাঁকে যৌন নিগ্রহ করেন। তখন যদিও মার্কিন প্রেসিডেন্ট হননি ট্রাম্প। 

একটি আন্তর্জাতিক ম্যাগাজিনে সম্প্রতি প্রকাশিত ওই তথ্যে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। ই জিন ক্যারোল নামে ওই মহিলা সাংবাদিকের কথায় আজ থেকে প্রায় দু'দশক আগে একটি ডিপার্টমেন্টাল স্টোরের ড্রেসিং রুমে ডোনাল্ড ট্রাম্পের দ্বারা যৌন নিগ্রহের শিকার হন তিনি। অভিযোগকারী ওই মহিলা সাংবাদিক আরও মন্তব্য করেন যে, ড্রেসিং রুমে তাঁকে একা পেয়ে জোড় করেন ট্রাম্প। 

প্রসঙ্গত প্রেসিডেন্ট ট্রাম্প একটি বিবৃতিতে জানিয়েছেন যে, এটি একটি ভুয়ো খবর। এবং এই অভিযোগ মিথ্যা কারণ এই অভিযোগের কোনও প্রমাণ নেই। তিনি আরও বলেন যে, তাঁর বিরুদ্ধে এমন এক অভিযোগ আনা হয়েছে, যার কোনও ছবি, ফুটেজ, ভিডিও এমনকী কোনও তথ্য প্রমাণও নেই। 

যদিও এরপর ওই অভিযোগকারী সাংবাদিক এই প্রসঙ্গে আর কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, ২০১৬ সালে ট্রাম্পের নির্বাচনী অভিযান চলাকালীন, তাঁর ওপর একাধিক মহিলা যৌন নিগ্রহের অভিযোগ তুলেছিলেন। প্রতিবারই ট্রাম্প এইসব মহিলার অভিযোগকে ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন।

তবে এই মহিলা সাংবাদিক কেন ঘটনার এতদিন পর এমন অভিযোগ করছেন, কেনই বা তিনি আগে এই বিষয়ে মুখ খোলেননি সেসবের কোনও সদুত্তর পাওয়া যায়নি।