১৬ বছরের স্পর্শ শাহ, জন্ম থেকেই সে বিশেষভাবে সক্ষম। আর এই ভারতীয় বংশোদ্ভূত কিশোরই হাউডি মোদী অনুষ্ঠানে ভারতের জাতীয় সঙ্গীত পরিবেশন করবে। সে জানিয়েছে তার অনেরকদিনের ইচ্ছে ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের। কখনও ভাবেনি মোদীর সামনে জাতীয় সঙ্গীত গাওয়ার সুয়োগ আসবে। অবশেষে সেই ইচ্ছে পূরণ হওয়ার মুখথে দাঁড়ি.য়ে সে দারুণ উত্তেজিত বলে জানিয়েছে।  

অস্টিওজেনেসিস ইম্পারফেক্টা বা ব্রিটল বোন ডিজিজ নামে এক বিরল রোগ নিয়েই জন্মেছিল স্পর্শ। যার ফলে তার দেহের হাড় খুব নরম, সদজেই ভেঙে যায়। কিন্তু সেই রোগকে সে তার জীবনে প্রতিবন্ধক হয়ে উঠতে দেয়নি। গত নয় বছর ধরে ভারতীয় ক্লাসিকাল সঙ্গীতে তালিম নিয়েছে সে। সেই সঙ্গে পাঁচ বছর আগে থেকে আমেরিকান ভোকাল মিউজিকের চর্চাও শুরু করেছে।
 
আর তাঁর এই অদম্য মানসিকতাই গত বছর তাঁকে ইয়াহু সংস্থার বাছাই সেরা ১০ ভারতীয় বংশোদ্ভূত প্রডিজির তালিকায় স্থান করে দিয়েছিল। বেশ কিছু রেডিও ও টিভি অনুষ্ঠানেও অংশ নিয়েছে সে। মার্কিন মুলুকে থাকলেও ভারতীয় দের কাছে একেবারে অপরিচিত নয় সে। একবার অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতি অনুষ্ঠানেও অংশ নিয়েছে সে।

সোশ্য়াল মিডিয়ায় সে জানিয়েছে, মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের উপস্থিতিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সম্মানে আয়োজিত এই অনুষ্ঠানে তাঁকে জাতীয় সঙ্গীত গাওয়ার আমন্ত্রণ জানানোয় সে সম্মানিত। এরজন্য টেক্সাসের ইন্ডিয়ান ফোরাম ও মেলা প্রোডাকশনকে সে ধন্যবাদ দিয়েছে। এই সম্মানীয় অনুষ্ঠানে সে বিশেষ ক্ষমতাসম্পন্ন ব্যক্তিদের প্রতিনিধিত্ব করবে বলে জানিয়েছে  ১৬ বছরের স্পর্শ। তাঁর ছোঁয়াতে অনুষ্ঠানের জেল্লা যে আরও বাড়বে তা বলাই বাহুল্য।