আমেরিকায় মাঝ আকাশে ভয়াবহ বিমান দুর্ঘটনা। উডাহো এলাকায় ঘটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা। সংঘর্ষের পর স্থানীয় একটি হ্রদের উপরে ভেঙে পড়ে বিমান দুটি। মুহুর্তে তাতে আগুন ধরে যায়। এরপরেই হ্রদের জলে ডুবে যায় বিমান দুটি। 

আরও পড়ুন: করোনা সঙ্কটের মধ্যে এবার হানা দিল প্লেগ, চিনের জন্যে আরেক মহামারির আশঙ্কা বিশ্বে

এই দুর্ঘটনায় বিমান ২টিতে থাকা ৮ জন যাত্রীরই মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। মৃতদের মধ্যে শিশুও রয়েছে বলে জানানো হয়েছে।  মার্কিন সংবাদ মাধ্যম থেকে জানা যাচ্ছে,  রোববার স্থানীয় সময় দুপুর আড়াইটে নাগাদ যুক্তরাষ্ট্রের প্রশান্ত মহাসাগরের  উত্তর পশ্চিম অঞ্চলে অবস্থিত কোউর ডি’এলিন লেকে বিমান দুটি ভেঙে পড়ে।

 

জলে  ডুবে যাওয়ার আগে দুজনের দেহ  উদ্ধার করা হয়। এখনও ৬ জন নিখোঁজ রয়েছেন। লেকের জলে তাঁদের জন্য  তল্লাশি চালানো হচ্ছে। তবে যেভাবে দুর্ঘটনা ঘটেছে, তাতে স্থানীয় প্রশাসনের আশঙ্কা, দুই বিমানের কেউই বেঁচে নেই।

আরও পড়ুন: নির্বাচনে ট্রাম্পকে বাগে ফেলতে নতুন চাল বাইডেনের, প্রেসিডেন্ট হলেই ফের চালু এইচ ওয়ান বি ভিসা

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুর্ঘটনার আগে মাটি থেকে প্রায় ৮০০ ফুট ওপরে উড়ছিল দুটি বিমান। হঠাৎ মুখোমুখি সংঘর্ষে একটি বিমানের কেবিনের ভেতরে ঢুকে যায় আরেকটির ডানা। ধাক্কা খেয়ে বিমান দুটি সোজা লেকের জলে ডুবে যায়।

কীভাবে দুর্ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড। ছোট যাত্রীবাহি বিমান হওয়ায় বড় ক্ষতি হয়নি বলেই মনে করা হচ্ছে। তবে বিমানের যাত্রী ও ক্রু সকলেই প্রাণ হারিয়েছেনম বলে দাবি করছে উদ্ধারকারী দল।