মহামারির বিরুদ্ধে লড়াই করার জন্য যখন গোটা বিশ্ব করোনা টিকার অপেক্ষায় দিন গুণছে তখনই সামনে এল একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে করোনা টিকা গ্রহণের পর সাংবাদিক সম্মেলনে করতে করতে জ্ঞান হারিয়ে পড়ে গেলেন এক নার্স। যদিও জ্ঞান ফিরে আসার পরই তিনি ঘটে যাওয়া বিষয়টির জন্য দঃখ প্রকাশ করেছেন। মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসির চাট্টানুগা হাসপাতালের এই ঘটনা ঘটে। 

চাট্টানুগা হাসপতালের নার্স স্টিফানি ডোভার ফাইজার ও বায়োএনটেকের তৈরি করোনাভাইরাসের টিকা গ্রহণ করেছিলেন। তারপরই তিনি যোগদেন সাংবাদিক সম্মেলনে। কথা বলতে বলতেই তিনি অসুস্থ বোধ করেন। দুএকবার মাথাতেও হাত দেন। তারপরই স্টেজ থেকে নামার সময় ঘটে যায় বিপত্তি। পড়ে যান করোনা টিকা গ্রহণকারী নার্স। সেই অবস্থাতেই তাঁকে তুলে ধরেন দুই চিকিৎসক। তারপরই শুরু হয়ে তাঁর পরিচর্যা। আর এই ঘটনার ছবি নিমেষের মধ্যেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। 

যদিও নার্স গোটা বিষয়ের জন্য দুঃখ প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, তিনি খুবই ক্লান্ত অনুভব করছিলেন। তিনি জানিয়েছেন, তিনি কিছুটা দিশেহারা হয়েছিলেন। এখন তিনি সুস্থ অনুভব করছেন। তাঁর হাতে ব্যাথা লেগেছিল সেটি আর নেই বলেও জানিয়েছেন তিনি। তবে টিকা গ্রহণের পর সাংবাদিক সম্মেলনে ওই নার্সই জানিয়েছিলেন প্রথমে দেশের স্বাস্থ্য কর্মীদের করোনা টিকা দেওয়ায় তিনি খুশি। ভ্যাক্সিনটি পেয়ে আনন্দিত বলেও জানিয়েছিলেন। তবে টিকা গ্রহণের পরই তাঁর জ্ঞান হারিয়ে যাওয়ার বিষয়টি অনেকটেই আতঙ্কিত করেছে। ভিডিওটি ভাইরাস হওয়ার সঙ্গে সঙ্গে টিকার গুণগত মান নিয়ে অনেকেই আশঙঅকা প্রকাশ করেছেন।