কলকাতার পর হাওড়াতেও বিজেপির মিছিল ঘিরে তুলকালাম, পুলিশের সঙ্গে খন্ডযুদ্ধ দলীয় কর্মীদের

মিছিল আটকানোয়  হাওড়া পাওয়ার হাউসে পুলিশের সঙ্গে খন্ডযুদ্ধে জড়ালো বিজেপি কর্মীরা। মঙ্গলবার হাওড়ার পঞ্চাননতলায় বিজেপির জেলা অফিস থেকে সিএএ এবং এনআরসির সমর্থনে মিছিল বার হয়। মিছিল কদমতলা পাওয়ার হাউসের কাছে পৌঁছতেই পুলিশ বাধা দেয়। এরপরেই রাস্তায় বশে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা। ঘণ্টাখানেক ধরে বিক্ষোভ চলার পর পুলিশ  হাওড়া জেলার বিজেপি সভাপতি  সুরজিৎ সাহা, রাজু বন্দ্যোপাধ্যায়, সঞ্জয় সিং সহ একাধিক বিক্ষোভকারীকে গ্রেফতার করে

/ Updated: Dec 30 2019, 05:49 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মিছিল আটকানোয়  হাওড়া পাওয়ার হাউসে পুলিশের সঙ্গে খন্ডযুদ্ধে জড়ালো বিজেপি কর্মীরা। মঙ্গলবার হাওড়ার পঞ্চাননতলায় বিজেপির জেলা অফিস থেকে সিএএ এবং এনআরসির সমর্থনে মিছিল বার হয়। মিছিল কদমতলা পাওয়ার হাউসের কাছে পৌঁছতেই পুলিশ বাধা দেয়। এরপরেই রাস্তায় বশে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা। ঘণ্টাখানেক ধরে বিক্ষোভ চলার পর পুলিশ  হাওড়া জেলার বিজেপি সভাপতি  সুরজিৎ সাহা, রাজু বন্দ্যোপাধ্যায়, সঞ্জয় সিং সহ একাধিক বিক্ষোভকারীকে গ্রেফতার করে।

এদিন সিএএ এবং এনআরসির সমর্থনে ঠাকুরপুকুরের থ্রিএ বাসস্ট্যান্ড থেকে বিজেপি নেতা অনুপম হাজরার নেতৃত্বেও মিছিল বার হয়। মিছিলের গন্তব্য ছিল বেহালার ১৪নম্বর বাসস্ট্যান্ড। 

এদিকে সোমবারও বিজেপির মিছিল ফের অগ্নিগর্ভ ছিল কলকাতার রাজপথ। যাদবপুরের কাছে সুলেখা মোড়ে তুমুল গোলমাল হয়। মিছিলে বাধা দেওয়ায় পুলিশের সঙ্গে তুমুল ধস্তাধস্তি বাধে বিজেপি কর্মীদের।