ইফতার পার্টিতে গিয়ে খাওয়া দাওয়া করলেন মিমি

  • বুধবার নরেন্দ্রপুরের ইফতার পার্টিতে পৌঁছে গেলেন নতুন নির্বাচিত সাংসদ মিমি চক্রবর্তী
  • কামালগাজি মোড়ে প্রত্যেক বছরের মতো সোনারপুর উত্তর বিধানসভার বিধায়িকা ফিরদৌস বেগমের পরিচালনায় এই ইফতার পার্টির আয়োজন করা হয়েছে
     

/ Updated: May 30 2019, 04:00 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

বুধবার নরেন্দ্রপুরের ইফতার পার্টিতে পৌঁছে গেলেন নতুন নির্বাচিত সাংসদ মিমি চক্রবর্তী। কামালগাজি মোড়ে প্রত্যেক বছরের মতো সোনারপুর উত্তর বিধানসভার বিধায়িকা ফিরদৌস বেগমের পরিচালনায় এই ইফতার পার্টির আয়োজন করা হয়েছে। 

এই ইফতার পার্টিতেই পৌঁছে যান মিমি। সেখানে গিয়ে খাওয়া দাওয়াও করেন। এছাড়াও ছিলেন নরেন্দ্রপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক  ও বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলাররা। 

প্রসঙ্গত, সম্প্রতি দিল্লির সংসদ ভবন থেকে প্রথম বারের জন্য ঘুরে এলেন মিমি চক্রবর্তী।  সেখানে গিয়ে সংসদ ভবনের সামনে দাঁড়িয়ে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মিমি। সাদা শার্ট, ব্লু জিন্স, পায়ে স্নিকার্স আর চোখে রোদ চশমা দিয়ে সংসদ ভবনের সামনে ছবি তোলেন তারকা সাংসদ। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, সংসদ ভবনে প্রথম দিন। আমাকে আশীর্বাদ করুন ও সমর্থন করে যান।


কিন্তু এই ছবি পোস্ট করার পরেই তাঁকে নিয়ে শুরু হয় ট্রোল। একদল নেটিজেন প্রশ্ন তোলেন, সংসদ ভবনটা কি পোজ দিয়ে ছবি তোলার জায়গা। কেন পশ্চিমী পোশাক পরে সংসদ ভবনে গিয়েছেন মিমি। একই রকম ট্রোলিং-এর শিকার হতে হয় বসিরহাট  থেকে নির্বাচিত সাংসদ নুসরত জাহানকেও। 

মজার বিষয়, দুজিনের মাথায়ই বিজেপি থেকে নির্বাচিত সাংসদ গৌতম গম্ভীরও সংসদের সামনে দাঁড়িয়ে ছবি তোলেন। তিনিও জিন্স ও টি শার্টেই উপস্থিত হন সেখানে। কিন্তু তাঁকে কোনও রকম ট্রোলিং-এর শিকার হতে হয়নি।