লকডাউনে কান ধরে উঠবস, অকারণে বাইরে বেরোনোর শাস্তি দিল বিধাননগর পুলিশ


বুধবার লকডাউনে আরও কড়া পুলিশ। লকডাউনে অকারণে বেরোনোর শাস্তি। রাস্তায় দাড় করিয়ে কান ধরে উঠবস। ঘটনাস্থল সল্টলেকের লাবনী আইল্যান্ড। 
 

/ Updated: Aug 05 2020, 12:11 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

বুধবার  পূর্ণ লকডাউন। কলকাতা থেকে জেলা, সকাল থেকেই আবারও দেখা গেল পুলিশের তৎপরতা।  লকডাউনে অকারণে বেরোনোর শাস্তি দিল বিধাননগর পুলিশ। রাস্তায় দাড় করিয়ে কান ধরে উঠবস করিয়েই শুধু ছাড়ল না, প্রতিবার উঠবোসের সঙ্গে  'লকডাউনে আর বাড়ি থেকে বেরোব না' বলে কড়াল কাটল শাস্তি পাওয়া ব্য়াক্তি। অনেকটাই স্কুলজীবনের ধাঁচে কমবার করে পুলিশের চোখকে ফাঁকি দিতে সে বলে উঠে,' স্য়ার ৫ বার হয়ে গেছে উঠবোস'। ঘটনাস্থল সল্টলেকের লাবনী আইল্যান্ড। 

ইকোপার্ক থানার পুলিশ নিউটাউনের বিভিন্ন জায়গায় সকাল থেকেই নজরদারি চালায়। অনেক জায়গায় দোকান খোলা ছিল সেই সমস্ত দোকান বন্ধ করে দেয়। পাশাপাশি কিছু যায়গায় দেখা গেছে ফাঁকা মাঠে যুবকের দল ক্রিকেট খেলা করছে।  বিভিন্ন জায়গায় যারা অকারণে রাস্তায় বেরিয়েছে, জমায়াত করেছে,  বার বার বললেও  অমান্য করায় বাধ্য হয়ে  লাঠিচার্জ করেছে পুলিশ। লকডাউন সফল করতে সকাল থেকে পুলিশের নজরদারি। আটক বেশ কয়েকজন। পাশাপাশি বেশ কয়েকটি বাইক বাজেয়াপ্ত করেছে পুলিশ।