মিঠুন চক্রবর্তীর চাঞ্চল্যকর দাবি! ৩৮ জন তৃণমূল বিধায়কের সাথে ভালো সম্পর্ক বিজেপির

৩৮ জন তৃণমূল বিধায়কের সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে, মিঠুন চক্রবর্তীর দাবিতে জোর জল্পনা | 

/ Updated: Jul 27 2022, 09:21 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

চাঞ্চল্যকর দাবি! কার্যত বোমা ফাটালেন মিঠুন চক্রবর্তী। গত বছর বিধানসভা নির্বাচনের আগে বিজেপির হাত ধরে বাংলার রাজনীতিতে প্রবেশ করা মিঠুন চক্রবর্তীর দাবি ৩৮ জন তৃণমূল বিধায়ক বিজেপির সাথে যোগাযোগ করছেন। তাঁর সঙ্গেও নাকি বেশ ভালো সম্পর্ক এদের। এই ৩৮ জনের মধ্যে ২১ জন বিধায়ক সরাসরি যোগাযোগ করেছেন বিজেপির সঙ্গে। মিঠুন চক্রবর্তীর এই দাবির পর স্বাভাবিকভাবেই জল্পনা তীব্র হয়েছে। 

এদিন মিঠুন বলেন 'বিজেপিকে যদি মানুষ ভাল না বাসে তাহলে ১৮টা রাজ্যে কীভাবে ক্ষমতায় রয়েছে দল। সিবিআই, ইডি বিজেপির নিজস্ব নয়। তারা আইন অনুযায়ী কাজ করে। আর এটাই এই রাজ্যের প্রথম দুর্নীতি নয়। প্রথমে যারা বিধায়ক হয়ে চলে গিয়েছিল তখন কষ্ট হয়েছিল। কিন্তু এখন মনে হয় যে যার যদি কারুর যাওয়ার থাকে প্লিজ তাড়াতাড়ি যান। আমরা আমাদের মতো তাহলে সাজাতে পারবো।'

মমতা বন্দ্যোপাধ্যায়কে দিদির মত শ্রদ্ধা করেন বলে মিঠুন জানান তাঁকে তৃণমূল কোন চোখে দেখে সেটা তাঁর জানা নেই। তবে এই রাজ্যের মুখ্যমন্ত্রীকে শ্রদ্ধা করেন তিনি। মিঠুন বলেন অনেক সময় বলা হয় বিজেপি দাঙ্গা করে। কিন্তু কেউ আজ পর্যন্ত কোনও প্রমাণ দেখাতে পেরেছে। আসলে পুরোটাই ষড়যন্ত্র।