ভোটের আগে কঠোর নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে গোটা রাজ্যকে। জায়গায় জায়গায় চলছে নাকা চেকিং। রাজ্যের সীমান্ত লাগোয়া এলাকাগুলির বাড়ানো হয়েছে সুরক্ষা ব্যবস্থা। মুর্শিদাবাদ জেলাতেও লাগাতার চলছে নাকা চেকিং। ভোটের মধ্যে নাকা চেকিং চলাকালীন মুর্শিদাবাদে লক্ষাধিক টাকার মাদক সহ গ্রেফতার হল তিন পাচারকারী। কিছুদিন আগেও জেলা থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম। এবার মাদক উদ্ধারের ঘটনায় ছড়াল চাঞ্চল্য।

বহরমপুর-লালগোলা গামি রাজ্য সড়কের অন্তর্গত পণ্ডিতপুর কৃষকবাজার লাগোয়া ১১নম্বর রাজ্য সড়ক তল্লাশি অভিযান চালায় পুলিস। সেই অভিযান চলাকালীনই পুলিস দেড়শো গ্রাম হেরোইন সহ তিনজনকে গ্রেফতার করে। পণ্ডিতপুর এলাকায় হেরোইন হাত বদল হবে বলে খবর আসে।  স্থানীয় সূত্রে জানা গেছে,পণ্ডিতপুর কৃষক বাজার সংলগ্ন এলাকায় একটি টিম অপেক্ষা করতে থাকে।  তিনজন ওই মাদক হাত বদলের জন্য কৃষক বাজার এলাকায় এলে তারা হাতেনাতে ধরা পড়ে।

ঘটনায় বুধবার ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ধৃতদের নাম নাজির শেখ, সামায়ুন শেখ এবং আসরাফুল শেখ। তিনজনই রঘুনাথগঞ্জ থানার হাতিবাঁধা, কলাবাগ ও সম্মতিনগরের বাসিন্দা।  তাদের বহরমপুরে মাদক সংক্রান্ত বিশেষ আদালতে তোলা  ৫ দিনের পুলিস হেফাজত দেওয়া হয়। ধৃতদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিস। এই পাচার চক্রের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিস আধিকারিকরা।