শিশুদের উপর যৌন নির্যাতনের প্রতিবাদে মাধ্যমিক পরিক্ষাথীকে পিটিয়ে খুন। দীর্ঘদিন ধরে  শিশুদের যৌন নির্যাতন প্রতিবাদ করায় এক মাধ্যমিক পরিক্ষাথীকে বাঁশ দিয়ে পিটিয়ে খুন থানায় অভিযোগ দায়ের দত্তপুকুর। গ্রেফতার অভিযুক্ত।

আরও পড়ুন, 'মোদীর ছবি প্রচার ভ্য়াকসিনের সার্টিফিকেটেও', কমিশনে অভিযোগ ফিরহাদের, বাদ গেলেন না কৈলাসও 

দত্তপুকুর থানার নিবাদুই স্কুল পাড়া এলাকায় দীর্ঘ দিন ধরে এক ব্যক্তি পাড়ার শিশুদের খাবারের লোভ দেখিয়ে ঘরে নিয়ে যৌন নির্যাতন করতে প্রতিবাদ করলে ভয় দেখানো হত । তেমনি মঙ্গলবার সন্ধ্যায় মাধ্যমিক পরীক্ষাথী যুগল দাস ও আর এক যুবক  কে খাবারের লোভ দেখিয়ে যৌন নির্যাতন করছিল সেই সময় প্রতিবাদ করে যুগল দাস তার  পাড়ার   বন্ধুদের ডাকে  সবাই মিলে প্রতিবাদ করলে অভিযুক্ত বাড়ি ছেড়ে পালিয়ে প্রতিবেশীর বাড়িতে ওঠে সেখানে গিয়েও প্রতিবাদ করার সময় মাধ্যমিক পরীক্ষাথী যুগল দাসকে বাঁশ  দিয়ে বেধড়ক মারধর করে। রাতে অসুস্থ হলে তাকে  বারাসাত জেলা হাসপাতালে ভর্তি করা হয়। তবে শেষ করা যায়নি।

আরও পড়ুন, জিতেন্দ্রর BJP যোগে গোবরজলে দলীয় কার্যালয় শুদ্ধ করল তৃণমূল, 'জিতেন' নিয়ে কড়া বার্তা দিলীপেরও  

মঙ্গলবার রাতেই মারা যায় বছর ১৬ এর যুগল দাস । এই ঘটনা এলাকায় শোকের ছায়া।  দফায় দফায় উত্তেজনা ছড়ায় ঘটনাস্থলে পুলিশ গিয়ে অভিযুক্ত সহ চার জন কে আটক করে পুলিশ। স্থানীয়দের দাবি অভিযুক্ত দের কঠোর শাস্তি দিতে হবে।