একুশের নির্বাচনের ভোটের আওয়াজ রাজ্যের আকাশে-বাতাসে। যদিও এখনও ভোটের নির্ঘন্ট প্রকাশ হয়নি। তবে ইতিমধ্যেই বাংলায় এসে পৌছেছে কেন্দ্রীয় বাহিনী। শুরু হয়েছে রাজ্যের জেলায়-জেলায় ভোট কর্মীদের প্রশিক্ষণ।

 

 

আরও পড়ুন, আজ ফের অভিষেকের বাড়িতে CBI, তৃণমূলের যুবরাজের স্ত্রী-শ্যালিকাকে জেরা করবে তদন্তকারি সংস্থা 

সকাল থেকেই বিভিন্ন জায়গাতে টহল দেওয়ার কাজও শুরু করেছে। তবে ভোটের নির্ঘন্ট কবে ধোঁয়াশা তৈরি হয়েছে। ফেব্রুয়ারির শুরুতেই মমতা জানিয়েছিলেন যে, ৭ থেকে ৮ দিনের মধ্য়েই ভোট ঘোষণা হয়ে যাবে। যার জেরে তৃণমূল সুপ্রিমোর কথা শুনে অনেকেই ভেবেছিলেন যে, চলতি মাসের মাঝামাঝিই সম্ভবত ভোট ঘোষণা হবে। এদিকে তা এখনও না হওয়ায় জল্পনা তুঙ্গে। তার উপর কেন্দ্রীয় বাহিনী আসায় আরও উসকে গিয়েছে।

 

আরও পড়ুন, ফিরহাদ কন্যাকে ED-র তলব, বিদেশে টাকা পাচারের অভিযোগ 

 

 

এদিকে, সোমবার হুগলিতে জনসভা মোদীর। আর তার আগেই বাংলাকে উন্নয়নের শিখরে পৌছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টুইট করলেন প্রধানমন্ত্রী মোদী। সোমবার হুগলির ডানলপ ময়দানে জনসভা করবেন মোদী। এরপর সরকারি অনুষ্ঠান থেকে রিমোটের মাধ্যমে দক্ষিণেশ্বর মেট্রো লাইনের উদ্বোধন করবেন তিনি। জানা গিয়েছে, ২৮ ফেব্রুয়ারি ফের বঙ্গে আশছেন মোদী। ফলে ২৮ তারিখের আগে ভোট ঘোষণা হবে না বলেই অনুমান রাজনৈতিক মহলের। সূত্রের খবর, সোমবার অর্থাৎ ১ মার্চ ভোটের নির্ঘন্ট প্রকাশ করতে পারে নির্বাচন কমিশন।