ফিরহাদ কন্যাকে ইডি-র তলব। ব্যাঙ্ক অ্যাকাউন্টের লেনদেনের অসঙ্গতি এনে পুরমন্ত্রী তথা কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিমের বড় মেয়ে প্রিয়দর্শীনিকে নোটিস দিয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তলব করেছে।

আরও পড়ুন, আজ ফের অভিষেকের বাড়িতে CBI, তৃণমূলের যুবরাজের স্ত্রী-শ্যালিকাকে জেরা করবে তদন্তকারি সংস্থা 


সম্প্রতি  ফিরহাদ হাকিমের বড় মেয়ে প্রিয়দর্শীনিকে নোটিস দিয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তলব করা হয়েছে বলে দাবি করা হয়েছে। গত কয়েক বছর ধরেই প্রিয়দর্শীনির স্বামী ইয়াসির হায়দার একাধিকবার বিদেশ গিয়েছেন বলে ইডি সূত্রের খবর। সেই সূত্রেই বিদেশে টাকা পাচার হয়েছে বলে অভিযোগ তুলেছে ইডি। ইডি সূত্র আরও জানিয়েছে, ইয়াসিরের বিদেশ সফরের সঙ্গে জড়িয়েছে এক বিদেশি অভিনেত্রীরও নাম। কার মাধ্যমে কীভাবে টাকা পাচার হচ্ছে, তা পুরোটাই খতিয়ে দেখছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা।

 

আরও পড়ুন, 'খেলা হবে', অভিষেকের বাড়িতে CBI হানা পড়তেই BJPকে হুঁশিয়ারি মমতার 

 

ইডি সূত্রের খবর,  ফিরহাদ হাকিমের জ্যেষ্ঠ কন্যা প্রিয়দর্শীনিকেকে চলতি সপ্তাহের মধ্যেই হাজিরের নির্দেশ দেওয়া হয়েছে।এদিকে নোটিসের বিষয় নিয়ে ফিরহাদ হাকিম জানিয়েছেন, 'এই বিষয়ে আমি কিছুই জানি না। এখনও পর্যন্ত কিছু শুনতে পাইনি।'  এদিকে একদিকে কয়লাকাণ্ডে তৃণমূলের যুবরাজের বাড়িতে চলছে সিবিআই-র হানা। তারই মধ্যেই শিরোণামে ফিরহাদ, সব মিলিয়ে একুশের ভোটের আগে চাপের মুখে তৃণমূল।