সোমবার ফের অভিষেকের বাড়িতে সিবিআই হানা। রবিবার মূলত অভিষেকের স্ত্রী এবং শ্যালিকাকে নোটিশ দিতেই সিবিআই আধিকারিকরা গিয়েছিলেন। রবিবার  অভিষেকের স্ত্রী রুজিরা বন্দ্য়োপাধ্যায় বাড়ি ছিলেন না। কয়লাকাণ্ডে রুজিরাকে জিজ্ঞাসাবাদ করতে চায় কেন্দ্রীয় তদন্তকারি সংস্থার আধিকারিকরা।  তাই সোমবার আবার অভিষেকের বাড়িতে যাবে সিবিআই।

 

 

আরও পড়ুন, 'খেলা হবে', অভিষেকের বাড়িতে CBI হানা পড়তেই BJPকে হুঁশিয়ারি মমতার  

সিবিআইয়ের তরফে বলা হয়েছিল, রুজিরা বাড়ি ফিরলে ফোন করে জানাতে। মহিলা আধিকারিকের সামনে জেরা করার পরিকল্পনা নেওয়া হয়েছিল। দুপুর তিনটের মধ্যে যোগযোগ করতে বলা হয়েছিল বলে খবর। কিন্তু রুজিরার তরফে কোনও যোগাযোগ করা হয়নি। তাই সোমবার ফের অভিষেকের বাড়িতে পৌছবে সিবিআই। বিকেলের আগেই রুজিরা  জিজ্ঞাসাবাদ করতে চায় কেন্দ্রীয় তদন্তকারি সংস্থার আধিকারিকরা। রুজিরার যাবতীয় ব্যাঙ্ক অ্যাকাউন্টের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে।

আরও পড়ুন, Election Live Update- বাংলাকে উন্নয়নের শিখরে পৌছে দেওয়ার প্রতিশ্রুতি, আজ হুগলিতে জনসভা মোদীর  

 

 

 

 


প্রসঙ্গত, রবিবার অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের বাড়িতে নোটিশ দিয়েছে সিবিআই। সূত্রের খবর,  তাঁকে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। যার জেরে রবিবার থেকেই বাড়ির সামনে বাড়িয়ে দেওয়া হয়েছে পুলিশি নিরাপত্তা। কয়লাকাণ্ডে বিনয় মিশ্র  নাম উঠে এসেছে। আর সেই বিনয় মিশ্রর সঙ্গেই অভিষেকের যোগ থাকার তথ্য উঠে এসেছে সিবিআই এর হাতে। অভিষেকের দুটি অ্যাকাউন্টে টাকা লেনদেনের তথ্য মিলিছে। জানা গিয়েছে, ওই দুটি অ্যাকাউন্ট তাঁর স্ত্রী এবং শ্যালিকার। এর মধ্যে একটি লন্ডন এবং অপরটি ব্যাঙ্ককের। আর এই তথ্য উঠে আসার সঙ্গে শ্রীরামপুরের এক চার্টার্ড অ্যাকাউন্টের খবর মিলেছে। বিনয় ঘনিষ্ঠ এই নিরাজ সিং নামে এক ব্যাক্তি এই অ্যাকাউন্টে টাকা ফেলতেন।এদিকে সামনেই ২০২১ এর বিধান সভা নির্বাচন । আর তার আগেই অভিষেকের বাড়িতে সিবিআই এর নোটিশ এবং সোমবার ফের হানা, ফলে কার্যত চাপের মুখে তৃণমূল।