আগামী সপ্তাহে রাজ্য সফরে একই সঙ্গে থাকতে পারে যোগী-শাহ। রাজ্য় বিজেপি সূত্রে খবর, ২ মার্চ মালদায় যোগী আদিত্যনাথ এবং অমিত শাহের উপস্তিতিতে মেগা ইভেন্টের সম্ভবনায় সরগরম রাজ্য-রাজনীতি।

আরও পড়ুন, 'মতুয়ারা বৈধ না হলে শাহ-মোদীও অবৈধ', ঠাকুরনগরের সভা থেকে BJPকে তোপ অভিষেকের  


 রাজ্য় বিজেপি সূত্রে খবর, দিল্লি থেকে আসছে মোট ৩ টি হেলিকপ্টার।  আগামী দুইদিনের মধ্যেই কপ্টাগুলি চলে আসবে। ৩ কপ্টারের মধ্য়ে একটি নির্দিষ্ট থাকবে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের জন্য। প্রসঙ্গত, বাংলায় ভোট প্রচারে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আসার কথা আগে থেকেই নির্ধারিত ছিল। ২ মার্চ মালদায় যোগীর সভা হওয়ার কথা রয়েছে। মালদার সভায় উপস্থিত থাকবে অমিত শাহও। যদিও বিজেপির একাংশের দাবি, দুই হেভিওয়েট বিজেপি নের্তৃত্ব একই সঙ্গে এক সভায় নাও থাকতে পারেন। শাহ সেদিন কলকাতা এবং দক্ষিণ ২৪ পরগণায় থাকতে পারেন।

 আরও পড়ুন, Election Live Update- আজ মুর্শিদাবাদে শুভেন্দুর সভা, এদিকে দেশ জুড়ে ভারত বনধে কি প্রভাব বাংলায় 

 অপরদিকে,১৮ এবং ১৯ ফেব্রুয়ারি দুই দিনের রাজ্য সফরে এসে ভারত সেবা আশ্রমে পুজো সেরে গঙ্গাসাগর দর্শন করেন। কপিলমুনির মন্দিরে পুজো সেরে নামখানা-কাকদ্বীপ থেকে পরিবর্তন যাত্রার সূচনা করেন। এবার এলে  কাকদ্বীপ থেকে যে পরিবর্তন যাত্রার শুরু হয়েছিল, তারই সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শাহ। উল্লেখ্য, চলতি মাসেই আবার আসার সম্ভাবনা রয়েছে প্রধানমন্ত্রী মোদীর। এদিকে সবে বৃহস্পতিবারই আরও এক হেভিওয়েট নেতার রাজ্য সফরে সরগরম ছিল বাংলা। গতকাল নাড্ডা নৈহাটিতে বঙ্কিম চন্দ্র-বিভূতিভূষণের বাড়ি যান এবং তারপর যাদব পরিবারে মধ্যাহ্নভোজন সেরে জনসভা করেন।