বিজেপিতে পরিবারতন্ত্র এবং দুর্নীতি নেই।  বোলপুরে মেগা রোড শোয়ের পর সাংবাদিক বৈঠক এমনটাই দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পাশাপাশি, কৃষক আন্দোলন সহ কেন্দ্রের স্বাস্থ্য়বিমা নিয়ে নিশানা করলেন মুখ্যমন্ত্রীকে।  পরিবাজ, তোলাবাজ নিয়ে পশ্চিমবঙ্গ এক নম্বরে বলেও দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন-'তোমায় হৃদ মাঝারে রাখিব ছেড়ে দেব না', বাউল শিল্পীর পাশে থাকার আশ্বাস অমিত শাহ-র

১০ ডিসেম্বর ডায়মন্ড হারবারে জেপি নাড্ডার কনভয়ে হামলার তীব্র সমালোচনা করেন অমিত শাহ। তিনি বলেন, কিছু দিন আগে আমাদের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সফরে যেভাবে হামলা চালিয়েছে তৃণমূল, বিজেপি তার তীব্র নিন্দা করে, ব্যক্তিগতভাবেও আমি তার নিন্দা করি। এই হামলা শুধু বিজেপির উপর নয়, গণতন্ত্রের উপর। এর জন্য দায়ী তৃণমূলের ক্ষমতার দম্ভ। মন্তব্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের।

আরও পড়ুন-জনসমু্দ্র শান্তিনিকেতনের রোড শো, ' জনসমাগম মমতার প্রতি সাধারণের ক্ষোভ', বললেন অমিত শাহ

মমতাকে কটাক্ষ করে তিনি আরও বলেন, আপনাকে হারাতে দিল্লি থেকে লোকের দরকার নেই। আপনাকে হারাবে বাংলার ভূমি পুত্রই। মন্তব্য অমিত শাহের। পাশাপাশি, দুর্নীতি ইস্যুকে তিনি আরও বলেন, রাজ্যের রাজনৈতিক হিংসা চরম জায়গায় পৌঁছেছে। তরম জায়গায় পৌঁছেছে রাজ্যের শাসকদলের দুর্নীতি। ঘূর্ণিঝড় আমফান নিয়ে কেন্দ্র যে টাকা দিয়েছে। সেই টাকা নিয়ে দুর্নীতি করেছে তৃণমূল। সাংবাদিক সম্মেলনে মন্তব্য অমিত শাহের।