মেদিনীপুরে জনসভা করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সফরের দ্বিতীয় দিনে বোলপুরে বিভিন্ন কর্মসূচি শেষ করে রোড শো করবেন অমিত শাহ। শান্তিনিকেতনের ডাক বাংলো মোড় থেকে চৌরাস্তা পর্যন্ত শাহর এই জনসভা বিপুল মানুষের সমাগম। এই পথ সভা ঘিরে আঁটোসাঁটো নিরাপত্তার ব্যবস্থা।

আরও পড়ুন-বাউল শিল্পীর বাড়িতে মধ্যাহ্নভোজন সারলেন শাহ, মেনুতে ছিল ভাত-মুগের ডাল-আলু ভাজা-পোস্ত

অমিতের রোড শো ঘিরে আগেই তৎপরতা দেখা গিয়েছিল বিজেপি শিবিরে। বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম সাহার তত্বাবধানে বোলপুরে রোড শো করেন তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাজোসাজো রব ছিল শান্তিনিকেতন ঘিরে। বিশ্ববভারতী সহ অন্য়ান্য জায়গায় নানান অরাজনৈতিক অনুষ্ঠান শেষ করে বোলপুর থেকে রাজনৈতিক রোড শো করেন অমিত শাহ। ডাক বাংলো মোড় থেকে মাত্রা এক কিলোমিটার রাস্তায় রোড শোয়ে বিপুল পরিমাণ মানুষের সমাগম ঘটে।  জন সমাগম দেখে রীতি মতই উচ্ছ্বসীত বিজেপি কর্মীরা। মিছিলে নরেন্দ্র মোদী, অমিত শাহর কাটআউট। এছাড়াও, রোজ শো ঘিরে উল্লুধ্বনী ও শঙ্খধ্বনী দেওয়া হয়। বিজেপির এই রোড শোয়ে কাতারে কাতারে মানুষের ভিড়।

আরও পড়ুন-'রবীন্দ্রনাথকে অসম্মান করছেন উনি', শাহ সফরে চোখে শস্যে ফুল দেখে ফের চটলেন ফিরহাদ

একুশের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে, তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের খাসতালুকে রোড শো করলেন অমিত শা। সেই রোড শো চৌরাস্তা মোড়ে শেষ করতে অনেকটাই সময় লেগে যায়। মাত্র এক কিলোমিটার পথ অতিক্রম করতে লেগে যায় প্রায় এক ঘণ্টার বেশি। রোড শেষ করতে আমিত শাহ বলেন, এই বিপুল মানুষের সমাগম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বিরুদ্ধে সাধারণ মানুষের ক্ষোভের বার্তা। এই সমাগম দেখে নিশ্চিত যে, এবার বাংলায় সরকার গড়ছে বিজেপি। আমাদের পাঁচ বছর সময় দিন। বাংলায় সোনার বাংলা গড়বে বিজেপি। জন সমুদ্র মেগা রোড শো থেকে সাধারণ মানুষকে বার্তা দিলেন অমিত শাহ।