আগামী সপ্তাহেই রাজ্যে আসছেন অমিত শাহ। রাজ্য় বিজেপি সূত্রে খবর, অমিত শাহের উপস্তিতিতে মেগা ইভেন্টের সম্ভবনায় সরগরম রাজ্য-রাজনীতি। এবার রাজ্য সফরে এসে কলকাতা সহ দক্ষিণ ২৪ পরগণায় রোড শো সহ সভা রয়েছে শাহের।

আরও পড়ুন, আজই বাংলা সহ ৫ রাজ্যের ভোটের দিন ঘোষণা, কমিশনের বৈঠক ঘিরে জল্পনা তুঙ্গে 

 

 


রাজ্য় বিজেপি সূত্রে খবর,  ২ মার্চ বাংলা সফরে ফের রাজ্যে আসছেন অমিত শাহ। ওই দিন কলকাতার রাসবিহারী থেকে রোড করবেন অমিত শাহ। একই সফরে তিনি যাবেন দক্ষিণ ২৪ পরগণাতেও। তবে বিজেপির একাংশের দাবি আগামী সপ্তাহে রাজ্য সফরে এসে মালদাতে তিনি যোগী আদিত্যনাথের সঙ্গে একই মঞ্চে সভা করবেন।প্রসঙ্গত, বাংলায় ভোট প্রচারে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আসার কথা আগে থেকেই নির্ধারিত ছিল। ২ মার্চ মালদায় যোগীর সভা হওয়ার কথা রয়েছে। মালদার সভায় উপস্থিত থাকবে অমিত শাহও। যদিও বিজেপির একাংশের দাবি, দুই হেভিওয়েট বিজেপি নের্তৃত্ব একই সঙ্গে এক সভায় নাও থাকতে পারেন। তাই কলকাতায় থাকার সম্ভাবনাই বাড়ছে।

আরও পড়ুন, পামেলাকাণ্ডে নোটিশ এবার অনুপম হাজরা-শঙ্কুদেব পণ্ডাকে, তৃণমূলকে তীব্র আক্রমণ BJP নেতার 

 


 অপরদিকে,১৮ এবং ১৯ ফেব্রুয়ারি দুই দিনের রাজ্য সফরে এসে ভারত সেবা আশ্রমে পুজো সেরে গঙ্গাসাগর দর্শন করেন। কপিলমুনির মন্দিরে পুজো সেরে নামখানা-কাকদ্বীপ থেকে পরিবর্তন যাত্রার সূচনা করেন। এবার এলে  কাকদ্বীপ থেকে যে পরিবর্তন যাত্রার শুরু হয়েছিল, তারই সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শাহ।